15%

মাহাথির এবং মালয়েশিয়া

Printed Price: TK. 650
Sell Price: TK. 553
15% Discount, Save Money 97 TK.
Category:
Summary: "মাহাথির এবং মালয়েশিয়া" বইয়ের সংক্ষিপ্ত কথা:<br|></br|>এ বই মূলত ভ্রমণকাহিনি। তবে ভ্রমণকাহিনি বললে বইটি সম্পর্কে হয়তো সামান্যই বলা হবে। কারণ, কেবল পরিদর্শিত স্থান আর পরিচিত মানুষের বর্ণনাতেই এ বইটির তাৎপর্য সীমাবদ্ধ Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleমাহাথির এবং মালয়েশিয়া
Authorরাহমান চৌধুরী
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789845250788
Edition1st Published, 2019
Number Of Page349
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

“মাহাথির এবং মালয়েশিয়া” বইয়ের সংক্ষিপ্ত কথা:<br|></br|>এ বই মূলত ভ্রমণকাহিনি। তবে ভ্রমণকাহিনি বললে বইটি সম্পর্কে হয়তো সামান্যই বলা হবে। কারণ, কেবল পরিদর্শিত স্থান আর পরিচিত মানুষের বর্ণনাতেই এ বইটির তাৎপর্য সীমাবদ্ধ নয়। যদিও ভ্রমণ বইটির একটি আকর্ষণীয় দিক। সময়ের ব্যবধানে দুবার লেখক মালয়েশিয়ায় ভ্রমণ করেছেন। শালয়েশিয়াকে বর্তমানে উন্নয়নশীল বিশ্বের সামনে উন্নয়নের একটি মডেল হিসেবে উপস্থাপন করা হয়। আর সে উন্নয়নের রূপকার হলেন মাহাথির মোহাম্মদ। মালয়েশিয়ার সেই অর্থনৈতিক উন্নয়নের ইতি ও নেতির দিকগুলো লেখক এ বইয়ে তুলে ধরেছেন। সমকালীন রাজনীতি এবং সংশ্লিষ্ট দ্বন্দ্ব-বিতর্কের আনুপূর্বিক ও বস্তুনিষ্ঠ বিবরণও পাওয়া যাবে এ বইয়ে।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “মাহাথির এবং মালয়েশিয়া”

মাহাথির এবং মালয়েশিয়া
Sell Price: TK. 553
TK. 650, 15% Discount, Save Money 97 TK.
You've just added this product to the cart: