17%

আমার দেখা রাজনীতির পঞ্চাশ বছর

Printed Price: TK. 800
Sell Price: TK. 664
17% Discount, Save Money 136 TK.
Summary: বাংলাদেশের রাজনৈতিক ইতিহাস জানার জন্য একটি মূল্যবান বই আমার দেখা রাজনীতির পঞ্চাশ বছর। এতে আবুল মনসুর আহমদ আজকের বাংলাদেশ নামে পরিচিত ভূখণ্ডটির ১৯২০ থেকে ’৭০ দশক অবধি প্রায় অর্ধশতাব্দীর রাজনৈতিক Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleআমার দেখা রাজনীতির পঞ্চাশ বছর
Authorআবুল মনসুর আহমদ
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789849274346
Edition1st Published, 2017
Number Of Page671
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

বাংলাদেশের রাজনৈতিক ইতিহাস জানার জন্য একটি মূল্যবান বই আমার দেখা রাজনীতির পঞ্চাশ বছর। এতে আবুল মনসুর আহমদ আজকের বাংলাদেশ নামে পরিচিত ভূখণ্ডটির ১৯২০ থেকে ’৭০ দশক অবধি প্রায় অর্ধশতাব্দীর রাজনৈতিক ইতিহাস তাঁর নিজস্ব অভিজ্ঞতার আলোকে ও অন্তরঙ্গ ভঙ্গিতে তুলে ধরেছেন। কৌতূহলী পাঠক, গবেষক ও ইতিহাসবিদদের জন্য এ বই পাঠের বিকল্প নেই।

Author Info

আবুল মনসুর আহমদ

আবুল মনসুর আহমেদ (১৮৯৮–১৮ মার্চ ১৯৭৯) একজন বাংলাদেশী সাহিত্যিক, রাজনীতিবিদ এবং সাংবাদিক। তিনি ছিলেন একাধারে রাজনীতিবিদ, আইনজ্ঞ ও সাংবাদিক এবং বাংলা সাহিত্যের অন্যতম শ্রেষ্ঠ বিদ্রূপাত্মক রচয়িতা। ১৯৪৬-এ অবিভক্ত বাংলার কলকাতা থেকে প্রকাশিত ইত্তেহাদ-এর সম্পাদক এবং তৎকালীন কৃষক ও নবযুগ পত্রিকায়ও কাজ করেন তিনি। আমার দেখা রাজনীতির পঞ্চাশ বছর (১৯৬৯) তার বিখ্যাত আত্মজীবনীমূলক রচনা।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “আমার দেখা রাজনীতির পঞ্চাশ বছর”

আমার দেখা রাজনীতির পঞ্চাশ বছর
Sell Price: TK. 664
TK. 800, 17% Discount, Save Money 136 TK.
You've just added this product to the cart: