20%

নিজের ভাষায় মার্কেটিং প্ল্যানিং

Printed Price: TK. 250
Sell Price: TK. 200
20% Discount, Save Money 50 TK.
Summary: নিজের ভাষায় মার্কেটিং প্ল্যানিং” লেখকের “নিজের ভাষায় মার্কেটিং” সিরিজের তৃতীয় এবং শেষ বই। বলা যেতে পারে এই বইটি লিখবেন বলেই আগের দুইটি বই এর পূর্বশর্ত হিসাবে লিখেছেন। পুরো বিষয়টি তিনটি Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleনিজের ভাষায় মার্কেটিং প্ল্যানিং
Authorতৌফিকুর রহমান
Publisherস্বরে অ
Category
ISBN9789848047125
Edition1st Edition, 2020
Number Of Page88
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

আপনি বিজনেস এর লোক। উদ্যোক্তা, পারিবারিক ব্যাবসা, চাকরি বা এখনও পড়াশোনা সূত্রে জড়িয়ে আছেন বিজনেস নিয়ে। মনে স্বপ্ন এমন একটা মার্কেটিং ক্যাম্পেইন করবেন যাতে সাজ সাজ রব পরে যাবে। এমন ইনোভেশন, যা কেউ দেখেনি আগে। ঠিক আছে। কিন্তু মার্কেটিং এর গ্রামার ঘেঁটেছেন? মার্কেটিং রিসার্চ, ফোর পি, কাস্টমার সেগমেন্টেশন এসব চোখের সামনে ঘুরে বেড়াচ্ছে তো? মার্কেটিং এর গ্রামার না জেনেই যদি ইনোভেশন এর চিন্তা করে থাকেন, দুঃখিত খুব একটা আশা দিতে পারছিনা। মার্কেটিং -এ তৌফিকুর রহমান এর ক্যারিয়ার এর বয়স ২৪+ বছর। ২৪ বছরের মাথায় তার উপলব্ধি এটুইকুই যে আগে বেসিক জানতে হবে। তার জ্ঞান, অভিজ্ঞতা ঢেলে লিখেছেন “নিজের ভাষায় মার্কেটিং”   নিজের ভাষায় মার্কেটিং প্ল্যানিং” লেখকের “নিজের ভাষায় মার্কেটিং” সিরিজের তৃতীয় এবং শেষ বই। বলা যেতে পারে এই বইটি লিখবেন বলেই আগের দুইটি বই এর পূর্বশর্ত হিসাবে লিখেছেন। পুরো বিষয়টি তিনটি ধাপে লেখার পিছনে লেখকের মুখ্য উদ্দেশ্য ছিল পাঠকদের মার্কেটিং এর এই উদ্ভাবনী জগতের একদম প্রথম থেকে শুরু করে এর গঠনমূলক অবয়ব পর্যন্ত ধাপে ধাপে এগিয়ে নিয়ে যাওয়া।

Author Info

তৌফিকুর রহমান

১৯৭১ সালের মার্চ মাসে ঢাকায় জন্মগ্রহণ করেন। তাঁর ক্যারিয়ার শুরু হয়েছিল ১৯৯৬ সালে আমেরিকা টয়োটা কোম্পানি-তে ম্যানেজমেন্ট ট্রেইনি হিসেবে যোগদানের মাধ্যমে। তিনি বর্তমানে ‘টিম গ্রুপ’ নামক দেশিয় শিল্পগোষ্ঠিতে এক্সিকিউটিভ ডিরেক্টর হিসেবে কর্মরত আছেন। এর আগে তিনি ডিবিএল সিরামিকস লিঃ , ব্র্যাক ডেইরি ও ফুড এন্টারপ্রাইজ, রহিম আফরোজ (বাংলাদেশ) লিমিটেড, বেঙ্গল মিট প্রসেসিং ইন্ডাস্ট্রিসহ বিভিন্ন প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। পাশাপাশি তিনি শিক্ষকতা করতে ভালোবাসেন। নর্থ সাউথ ও আইএউবিএটি বিশ্ববিদ্যালয়ে খণ্ডকালীন শিক্ষক হিসেবে কাজ করেছেন তিনি। তৌফিকুর রহমান একজন সফল প্রফেশনাল ট্রেইনার। তিনি বিক্রয়, বাজারজাতকরণ, লিডারশিপ, ব্যবসা পরিচালনা ইত্যাদি বিভিন্ন বিষয়ের উপর ১০০ টির বেশি প্রফেশনাল ট্রেনিং প্রোগ্রাম পরিচালন করেছেন। তিনি এখন পর্যন্ত বিশ্বের ২৯টি দেশ এবং বাংলাদেশের প্রায় সকল উপজেলা ভ্রমণ করেছেন। ব্যক্তিজীবনে তিনি এক পুত্র এবং এক কন্যা সন্তানের জনক।

Publisher Info

1 review for নিজের ভাষায় মার্কেটিং প্ল্যানিং

  1. ibrahim

    5 out of 5

    vary fine


Add a review

নিজের ভাষায় মার্কেটিং প্ল্যানিং
Sell Price: TK. 200
TK. 250, 20% Discount, Save Money 50 TK.
You've just added this product to the cart: