20%

নেভার স্টপ লার্নিং

Printed Price: TK. 300
Sell Price: TK. 240
20% Discount, Save Money 60 TK.
Summary: আমাদের অধিকাংশই বই বলতে মুলত দুরকমের বইকে বুঝি! একটা পাঠ্যবই অন্যটা গল্পের বই। হাজার ফিকশনের ভীড়ে আমরা আজকাল অন্য কোনও বিষয় নিয়েও যে লেখা যায় তা ভুলতেই বসেছি। Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleনেভার স্টপ লার্নিং
Authorআয়মান সাদিক
Publisherঅধ্যয়ন
Category
ISBN9789848072059
Edition1st Published, 2018
Number Of Page176
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

আমাদের অধিকাংশই বই বলতে মুলত দুরকমের বইকে বুঝি! একটা পাঠ্যবই অন্যটা গল্পের বই। হাজার ফিকশনের ভীড়ে আমরা আজকাল অন্য কোনও বিষয় নিয়েও যে লেখা যায় তা ভুলতেই বসেছি। বই পড়ে আমরা আমাদের কল্পনাশক্তি, সৃজনশীলতা ইত্যাদি গুণাবলি বিকাশ ঘটাতে পারি। কেমন হতো যদি বই পড়ে বদলে ফেলা যেত নিজেকে? শেখা যেতো হতাশা থেকে মুক্তি পাওয়ার, অপরিচিত কারও সাথে প্রথমবার ফোনে কথা বলার কিংবা সময়কে সঠিকভাবে কাজে লাগানোর মত দরুণ এবং বাস্তব জীবনে অত্যন্ত প্রয়োজনীয় সব কৌশল! ‘Never Stop Learning’ বইটিতে সংক্ষেপে বর্ণিত আছে তেমনি কিছু আইডিয়া যেগুলো বর্তমান প্রজন্মের পাঠকদের কল্পনা আর সৃজনীশক্তির বিকাশের পাশাপাশি ব্যক্তিত্বের বিকাশ ও উন্নয়নেরও সহায়তা করবে!

Author Info

আয়মান সাদিক

বিখ্যাত অনলাইন ব্যক্তিত্ব ও শিক্ষা উদ্যোক্তা আয়মান সাদিক বাংলাদেশের তরুণ সমাজের জন্য অনুপ্রেরণার এক অন্য নাম। তিনি শুধু অনলাইন কন্টেন্ট তৈরির মাধ্যমেই এদেশের তরুণ সমাজের কাছে পৌঁছেছেন তা নয়, তাদের জন্য লিখেছেন বই ও আয়োজন করেছেন অগুণতি সেমিনার ও কর্মশালার, যেগুলো আলোকবর্তিকা হিসেবে নানাভাবে সাহায্য করেছে তাদের। বাংলাদেশ সেনাবাহিনীর বিগ্রেডিয়ার জেনারেল তায়েব ও গৃহিণী শারমিন আক্তার দম্পতির ঘরে ১৯৯২ সালের ২ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন আয়মান সাদিক। চট্টগ্রামের ক্যান্টনমেন্ট স্কুল এ্যান্ড কলেজ থেকে তিনি মাধ্যমিক এবং ঢাকার আদমজী ক্যান্টনমেন্ট কলেজ থেকে তিনি উচ্চ মাধ্যমিক পাশ করেন। অতঃপর তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতক সম্পন্ন করেন। আইবিএ-তে পড়াশোনা চলাকালে তিনি ২০১৫ সালে প্রতিষ্ঠা করেন শিক্ষাভিত্তিক অনলাইন প্লাটফর্ম ‘টেন মিনিট স্কুল’। এই প্লাটফর্মের সাহায্যে বিভিন্ন একাডেমিক ও অন্যান্য বিষয়ের উপর তথ্য ও লেকচার সমৃদ্ধ ভিডিও তৈরি করে বিনামূল্যে মানুষের কাছে পৌঁছে দেয়া হয় এবং এভাবে শিক্ষাকে সহজলভ্য করে তুলতে বিশাল অবদান রেখেছেন আয়মান সাদিক। আয়মান সাদিক এর বইগুলোও এক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। টেন মিনিট স্কুলের ব্যাপক সাফল্যের ফলে আয়মান সাদিক এর বই সমূহ পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা। আয়মান সাদিক এর বই সমগ্র এর মধ্যে উল্লেখযোগ্য হলো ‘স্টুডেন্ট হ্যাকস’, ‘ভাল্লাগে না, ‘নেভার স্টপ লার্নিং’ ইত্যাদি। একজন সফল তরুণ উদ্যোক্তা হিসেবে তিনি ‘কুইন্স ইয়াং লিডার এওয়ার্ড’, ‘ইয়ুথ এওয়ার্ড’, ‘ডিওয়াইডিএফ ইয়ুথ আইকন পুরস্কার’ ইত্যাদি বিভিন্ন সম্মাননা অর্জন করেছেন।

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “নেভার স্টপ লার্নিং”

নেভার স্টপ লার্নিং
Sell Price: TK. 240
TK. 300, 20% Discount, Save Money 60 TK.
You've just added this product to the cart: