20%

দ্য হিডেন পাওয়ার

Printed Price: TK. 199
Sell Price: TK. 159
20% Discount, Save Money 40 TK.
Summary: মানুষ কখনো সফল হতে গিয়ে ব্যর্থ হয় না। মানুষ ব্যর্থ হয় সফল একটা সিদ্ধান্ত নিতে গিয়ে। একটা সিদ্ধান্ত একটা জীবনকে পাল্টে দিতে পারে। ব্যর্থতার ঘটনায় অনেকেই যখন হতাশ হয়, তখন Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleদ্য হিডেন পাওয়ার
Authorসত্যজিৎ চক্রবর্ত্তী
Publisherদাঁড়িকমা
Category
ISBN9789845110983
Edition1st Published, 2019
Number Of Page128
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

‘দ্য হিডেন পাওয়ার’ বইটিতে লেখা ফ্ল্যাপের কথাঃ মানুষ কখনো সফল হতে গিয়ে ব্যর্থ হয় না। মানুষ ব্যর্থ হয় সফল একটা সিদ্ধান্ত নিতে গিয়ে। একটা সিদ্ধান্ত একটা জীবনকে পাল্টে দিতে পারে। ব্যর্থতার ঘটনায় অনেকেই যখন হতাশ হয়, তখন সে একই ঘটনায় কেউ কেউ জেদ নিয়ে চ্যাম্পিয়ন হয়ে যায়৷ আপনার জীবন তখন বদলায় না যখন আপনার কাছের বন্ধুটি বদলে যায়, আপনার জীবন তখনো বদলায় না যখন সিস্টেম বদলে যায়। আপনার জীবন কেবল তখনই বদলায় যখন আপনার বিশ্বাসটা বদলে যায়। জীবনের সবচেয়ে বড় সফলতা এভারেস্ট জয় করা নয়, জীবনের সবচেয়ে বড় সফলতা নোবেল পুরস্কার পাওয়াও নয়৷ জীবনের সবচেয়ে বড় সফলতা হলো সেই কাজটি করে ফেলা যেটা অনেকেই বলেছিল আপনি পারবেন না। “আপনার দ্বারা হবে না” বলে লোকে যে মন্তব্য করেছিল, সেসব নেগেটিভ লোকের মন্তব্য ভুল প্রমাণ করে দেয়ার নামই জীবনের সবচেয়ে বড় সফলতা।

Author Info

সত্যজিৎ চক্রবর্ত্তী

লেখক ও পাবলিক স্পীকার। আমি নক্ষত্রের ভীড়ে জন্মানাে কোন ধ্রুবতারা নই, আমি নই কোনাে উপন্যাসের নিভৃতচারী চরিত্র। আমি আমারই আকাশের কিংবদন্তী। বর্ণের মিছিলে, শব্দের চাষে কঠিন এক চ্যালেঞ্জে আমি বলতে এসেছি-সফলতার ভাগ্য হাতের রেখায় নয়, এমনকি জ্যোতিষীর গণনায়ও নয়; আপনার সফলতার ভাগ্য আপনার হাতের মুঠোয়। সাহসীরা যখন বলে Do Or Die; ঠিক তখনই আরাে একধাপ এগিয়ে আমি কঠিন চ্যালেঞ্জে, দৃঢ় শপথে উচ্চারণ করি Do Before Die.

Publisher Info

দাঁড়িকমা

দাঁড়িকমা’র ঠিকানা, সুলতান মার্কেট, ২য় তলা, নয়ার হাট অক্সিজেন-কুয়াইশ সড়ক, চট্টগ্রাম -৪২১৩

Reviews

There are no reviews yet.


Be the first to review “দ্য হিডেন পাওয়ার”

দ্য হিডেন পাওয়ার
Sell Price: TK. 159
TK. 199, 20% Discount, Save Money 40 TK.
You've just added this product to the cart: