11%

হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট

Printed Price: TK. 400
Sell Price: TK. 358
11% Discount, Save Money 42 TK.
Summary: ব্যবসায়ের সাফল্যের পরিমাপটি মূলত নির্ধারিত হয় যে ব্যবসায়ের পরিচালকরা ইক্যুইটির (আরওই) উপর একটি উচ্চ এবং কনসিসটেন্ট রিটার্ন কীভাবে অর্জন করেন। কৌশল, পরিকল্পনা, কৌশল এবং অপারেশনগুলোর উদ্দেশ্য হলো ব্যবসায়ের লোক এবং Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleহিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট
Authorব্রায়ান ট্রেসি
Translatorআব্দুল লতিফ
Publisherতাম্রলিপি
Category
Edition1st Edition, 2022
Number Of Page160
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

ব্যবসায়ের সাফল্যের পরিমাপটি মূলত নির্ধারিত হয় যে ব্যবসায়ের পরিচালকরা ইক্যুইটির (আরওই) উপর একটি উচ্চ এবং কনসিসটেন্ট রিটার্ন কীভাবে অর্জন করেন। কৌশল, পরিকল্পনা, কৌশল এবং অপারেশনগুলোর উদ্দেশ্য হলো ব্যবসায়ের লোক এবং সম্পদকে এমনভাবে সংগঠিত ও পুনর্গঠিত করা দরকার যাতে এই পুনরায় ইক্যুইটির উপর রিটার্ন চালু করে, যা মালিকরা বিনিয়োগ করেছে যে প্রকৃত মূলধনের উপর এটিই প্রত্যাবর্তন ব্যবসায়ের ক্ষেত্রে যে-কোনও বাজারে সবচেয়ে বেশি সম্ভব এবং বিশেষত একই ব্যবসা বা শিল্পের প্রতিযোগীদের সঙ্গে তুলনা করা। 

Author Info

ব্রায়ান ট্রেসি

ব্রায়ান ট্রেসি একজন কানাডিয়ান-আমেরিকান বক্তা এবং আত্মোন্নয়নমূলক রচনা লেখক। তিনি ‘ব্রায়ান ট্রেসি ইন্টারন্যাশনাল’ নামক সংস্থার চেয়ারম্যান এবং প্রধান নির্বাহী। এই সংস্থার মূল উদ্দেশ্য হলো ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রশিক্ষণ ও বিকাশে সহযোগিতা এবং সার্বিক উন্নয়নে কাউন্সেলিং সেবা প্রদান করা। ব্রায়ান ট্রেসি নেতৃত্ব, ব্যক্তিত্ব, আত্মসম্মান, লক্ষ্য, কৌশল, সৃজনশীলতা এবং সাফল্য- মনোবিজ্ঞানের এই শাখাগুলোর তাৎপর্য অনুধাবনের মাধ্যমে অনুপ্রাণিত করার কোচ হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। জনপ্রিয় এই বক্তার জন্ম কানাডার প্রিন্স এডওয়ার্ড আইল্যান্ডে, তারিখটা ১৯৫৫ সালের ৫ জানুয়ারি। পড়াশোনা করেছেন ইউনিভার্সিটি অব আলবার্টা থেকে। ১৯৪৮ সালে কানাডার ভ্যানকুভারে তিনি ‘ব্রায়ান ট্রেসি ইন্টারন্যাশনাল’ প্রতিষ্ঠা করেন। তার ৪০ বছরের বেশি কর্মজীবনে তিনি প্রায় ১,০০০ এরও বেশি প্রতিষ্ঠানকে কাউন্সেলিং সেবা দিয়েছেন, এবং প্রায় পঞ্চাশ লক্ষ মানুষের সামনে বক্তব্য রেখেছেন। কানাডা, আমেরিকার বাইরেও প্রায় ৭০টি দেশে তার প্রচারিত আলোচনা অনুষ্ঠানের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে। ব্রায়ান ট্রেসি এর বই এবং তার আলোচনার ভিডিও ও অডিও ক্লিপ সারা বিশ্বের কর্পোরেট ও ব্যক্তিপর্যায়ের উদ্যোক্তা তরুণদের কাছে বিপুল জনপ্রিয়তা লাভ করেছে। তিনি বিশ্বব্যাপী প্রচারিত ও বিক্রিত ‘ সাইকোলজি অব এচিভমেন্ট’সহ প্রায় ৫০০টিরও বেশি অডিও ও ভিডিও প্রোগ্রাম তৈরি ও প্রযোজনা করেছেন, যা ২৮টিরও বেশি ভাষায় অনূদিত হয়েছে। বিশ্বব্যাপী সমাদৃত ব্রায়ান ট্রেসি এর বই সমগ্র হলো ‘দ্য ২১ সাকসেস সিক্রেটস অব সেল্ফ মেইড মিলিওনিয়ারস’, ‘টাইম ম্যানেজমেন্ট’, ‘ইট দ্যাট ফ্রগ!’, ‘চেঞ্জ ইয়োর থিংকিং চেঞ্জ ইয়োর লাইফ’, ‘লিডারশিপ’, ‘কিস দ্যাট ফ্রগ’, ‘নো এক্সকিউজ : দ্য পাওয়ার অব সেল্ফ ডিসিপ্লিন’ ইত্যাদি। ট্রেসির লেখা বইগুলো তার অনুপ্রেরণা জোগানো বক্তব্যগুলোর মতই আকর্ষণীয় ও শিক্ষণীয়। কর্পোরেট ম্যানেজমেন্টের জগতে আত্মোন্নয়নমূলক পন্থা বাতলে তরুণদের কাছে ব্রায়ান ট্রেসি এর বই সমূহ বেশ জনপ্রিয়তা লাভ করেছে।

Publisher Info

তাম্রলিপি

২০০৮ সালে বাংলাদেশের প্রকাশনা জগতে আবির্ভাব ঘটে তাম্রলিপি প্রকাশনীর। দেশের খ্যাতনামা প্রথিতযশা ঔপন্যাসিক, কবি, প্রাবন্ধিক, সাংবাদিক, শিক্ষাবিদ, ন্যাট্যকারের রচনা ও তরুণ লেখক এবং সাহিত্যিকের রচনা ছাড়াও দেশের শীর্ষস্থানীয় রাজনৈতিক ব্যক্তিত্বের বই এখান থেকে নিয়মিত প্রকাশিত হচ্ছে। তাম্রলিপি (Tamralipi) একটি সৃজনশীল সাহিত্য প্রকাশনা প্রতিষ্ঠান।

Reviews

There are no reviews yet.


Be the first to review “হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট”

হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট
Sell Price: TK. 358
TK. 400, 11% Discount, Save Money 42 TK.
You've just added this product to the cart: