20%

মানসিক অবসাদ ও মুক্তির উপায়

Printed Price: TK. 200
Sell Price: TK. 160
20% Discount, Save Money 40 TK.
Summary: জীবন যাপন যতোই যান্ত্রিক হচ্ছে, জীবনের জটিলতা যতোই বাড়ছে, ডিপ্রেশন বা মানসিক অবসাদ নামের এই অসুখটি ততোই ব্যাপ্তি লাভ করছে। চাওয়া এবং পাওয়ার মধ্যে যখন বিস্তর ব্যবধান থাকে তখন মানুষ Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleমানসিক অবসাদ ও মুক্তির উপায়
Authorড. বরেন চক্রবর্তী
Publisherমুক্তধারা
Category
ISBN9789848857069
Edition1st Published, 2015
Number Of Page160
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

জীবন যাপন যতোই যান্ত্রিক হচ্ছে, জীবনের জটিলতা যতোই বাড়ছে, ডিপ্রেশন বা মানসিক অবসাদ নামের এই অসুখটি ততোই ব্যাপ্তি লাভ করছে। চাওয়া এবং পাওয়ার মধ্যে যখন বিস্তর ব্যবধান থাকে তখন মানুষ ক্রমশই হতাশা, কিংবা অবসাদে ভুগতে থাকে। পৃথিবীর মোট জনসংখ্যার প্রতি পাঁচজনে একজন ডিপ্রেশন রোগে ভুগছে। তাই এটি আজকের বিশ্বে একটি প্রধান স্বাস্থ্য সমস্যা। বর্তমান পৃথিবীতে দুটি রোগ মারাত্নক আকার ধারণ করেছে। এর একটি এইডস আর অন্যটি হার্ট অ্যাটাক। এইডসের কোন কার্যকর চিকিৎসা নেই। কিন্তু হৃদরোগের স্থায়ী চিকিৎসা আছে। কিন্তু এইডস কিংবা হৃদরোগ দুটোই প্রতিরোধ যোগ্য।সবচেয়ে ভয়াবহ ব্যাপার হলো সাউথ এশিয়া অর্থ্যাৎ বাংলাদেশ, পাকিস্তান ও ভারতে হার্ট অ্যাটাকে আক্রান্ত হওয়ার হার সর্বাধিক। তাই আমাদের দেশের একটি প্রধান স্বাস্থ্য সমস্যা। তবে স্বাস্থ্য সচেতন হলে এবং নিয়মিত ওষুধ খেলে এই হন্তারক রোগ থেকে মুক্তি পাওয়া যায়। মানসিক অবসাদ থেকে মুক্তির উপায়, এইডস প্রতিরোধ এবং হার্ট অ্যাটাক প্রতিরোধ এবং এর চিকিৎসা, এই বই এর প্রধান প্রতিপাদ্য বিষয়।

Publisher Info

মুক্তধারা

মুক্তধারা প্রকাশনী ১৯৮৫ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে মুক্তধারা প্রকাশনী। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহন করে আসছে। প্রকাশিত বইয়ের ধরন: গল্প, উপন্যাস, কবিতা, ভৌতিক কাহিনী, রম্য কাহিনী, গোয়েন্দা কাহিনী, এ্যাডভেঞ্চার ননফিকশনসায়েন্স, ফিকশনকিশোর, সাহিত্যকিশোর, উপন্যাসকমিক্সশিকার, কাহিনীপিচাশ, কাহিনী, অনুবাদ, আত্নোন্নয়ন,ওয়েস্টার্ন, আইন।

Reviews

There are no reviews yet.


Be the first to review “মানসিক অবসাদ ও মুক্তির উপায়”

মানসিক অবসাদ ও মুক্তির উপায়
Sell Price: TK. 160
TK. 200, 20% Discount, Save Money 40 TK.
You've just added this product to the cart: