বিবিসি জানালা ইংরেজি শেখার বই (৩য় খণ্ড)

By প্রথমা প্রকাশন
Sell Price: TK. 150
Category:
Summary: "বিবিসি জানালা ইংরেজি শেখার বই (৩য় খণ্ড)" বইয়ের পিছনের কভারের লেখা: • দৈনন্দিন জীবনে ব্যবহারের জন্য ইংরেজি লেসন। এই লেসনগুলাে চর্চা করে আপনি সহজেই ইংরেজিতে আরও দক্ষ হয়ে উঠবেন। জানতে পারবেন Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleবিবিসি জানালা ইংরেজি শেখার বই (৩য় খণ্ড)
Publisherপ্রথমা প্রকাশন
Editorপ্রথমা প্রকাশন
Category
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

“বিবিসি জানালা ইংরেজি শেখার বই (৩য় খণ্ড)” বইয়ের পিছনের কভারের লেখা: • দৈনন্দিন জীবনে ব্যবহারের জন্য ইংরেজি লেসন। এই লেসনগুলাে চর্চা করে আপনি সহজেই ইংরেজিতে আরও দক্ষ হয়ে উঠবেন। জানতে পারবেন ইংরেজি চর্চার জন্য মজার সব কৌশল। • সহজ ব্যাকরণ, নতুন ইংরেজি শব্দ এবং ইংরেজিতে কথা বলার জন্য দরকারি ইংরেজি লেসন। এসব লেসনের উদাহরণগুলাে পড়ে আপনি আপনার বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে ইংরেজিতে কথা বলা চর্চা করতে পারবেন। • বইয়ের বিভিন্ন অংশ ব্যবহারের জন্য সহজ নির্দেশিকা এবং প্রতিটি অনুশীলনীর উত্তরপত্র। • BBC জানালা আমার ইংরেজি কোর্স-এক-এর অডিও সিডি।

Author Info

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “বিবিসি জানালা ইংরেজি শেখার বই (৩য় খণ্ড)”

বিবিসি জানালা ইংরেজি শেখার বই (৩য় খণ্ড)
By
Sell Price: TK. 150
You've just added this product to the cart: