17%

কবির কোনো প্রতিদ্বন্দ্বী নেই

Printed Price: TK. 220
Sell Price: TK. 183
17% Discount, Save Money 37 TK.
Summary: বিংশ শতাব্দী রাশিয়ার ইতিহাসে সবচেয়ে ঘটনাবহুল এক শতক। এই সময়ের উত্থান-পতন, নতুন স্বপ্নের বার্তা আর স্বপ্নভঙ্গের বেদনা রুশ কবিতাকে ব্যাপকভাবে প্রভাবিত করেছে। তখনকার আটজন প্রতিনিধিত্বশীল কবির বাছাই করা কবিতার অনুবাদ Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleকবির কোনো প্রতিদ্বন্দ্বী নেই
Authorমনজুরুল হক
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789845250986
Edition1st Published, 2020
Number Of Page95
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

বিংশ শতাব্দী রাশিয়ার ইতিহাসে সবচেয়ে ঘটনাবহুল এক শতক। এই সময়ের উত্থান-পতন, নতুন স্বপ্নের বার্তা আর স্বপ্নভঙ্গের বেদনা রুশ কবিতাকে ব্যাপকভাবে প্রভাবিত করেছে। তখনকার আটজন প্রতিনিধিত্বশীল কবির বাছাই করা কবিতার অনুবাদ নিয়ে বেরোল এ বই। সঙ্গে থাকছে রাজনৈতিক অভিঘাতে বিদীর্ণ এই সব কবির সংক্ষিপ্ত জীবনকথা। সেই সময়ের ইতিহাস ও রাজনৈতিক পরিস্থিতির সারাৎসার নিয়ে অনুবাদকের লেখা ভূমিকাটি এই বইকে আরও আকর্ষণীয় করেছে।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “কবির কোনো প্রতিদ্বন্দ্বী নেই”

কবির কোনো প্রতিদ্বন্দ্বী নেই
Sell Price: TK. 183
TK. 220, 17% Discount, Save Money 37 TK.
You've just added this product to the cart: