20%

বাংলাদেশের রাজনীতির গতিপ্রকৃতি

Printed Price: TK. 250
Sell Price: TK. 200
20% Discount, Save Money 50 TK.
Summary: বাংলাদেশের রাজনীতি বর্তমান সময়ে একটি ক্রান্তিকাল অতিক্রম করছে।  যে দেশটির জন্ম হয়েছিল অসাম্প্রদায়িক চিন্তা-চেতনার স্বপ্ন নিয়ে সেই দেশটি এই মুহূর্তে পরিষ্কারভাবে দু’ভাগে বিভক্ত।  এক ভাগে আছে এমন সব রাজনৈতিক দল, Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleবাংলাদেশের রাজনীতির গতিপ্রকৃতি
Authorমোহাম্মদ আবদুল মান্নান
Publisherকথাপ্রকাশ
Category
ISBN9847012008379
Edition1st Published, 2018
Number Of Page167
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

বাংলাদেশের রাজনীতি বর্তমান সময়ে একটি ক্রান্তিকাল অতিক্রম করছে।  যে দেশটির জন্ম হয়েছিল অসাম্প্রদায়িক চিন্তা-চেতনার স্বপ্ন নিয়ে সেই দেশটি এই মুহূর্তে পরিষ্কারভাবে দু’ভাগে বিভক্ত।  এক ভাগে আছে এমন সব রাজনৈতিক দল, ব্যক্তি, গোষ্ঠী ও সুশীল সমাজ যারা এখনো আমাদের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে এবং তা দৈনন্দিন কর্মজীবন ও রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে প্রয়োগ করার চেষ্টা করেন।  অন্য পক্ষটি রাজনীতির নামে মুক্তিযুদ্ধের পূর্ববর্তী সময়ের রাজনীতিকে আঁকড়ে ধরার চেষ্টা করে এবং অবিরাম তা বাস্তবায়নের জন্য সর্বশক্তি নিয়োগ করেন এবং তা করতে গিয়ে তারা প্রায়শ সন্ত্রাস, হত্যা, অগ্নিসংযোগ ইত্যাদি ধ্বংসাত্মক কর্মকাণ্ডে লিপ্ত হয়।  এই গ্রন্থে বর্তমান সময়ে বাংলাদেশে বিরাজমান দুই ধারার রাজনীতি সম্পর্কে আমার লিখিত কয়েকটি প্রবন্ধ অন্তর্ভুক্ত করা হয়েছে।

Author Info

মোহাম্মদ আবদুল মান্নান

মোহাম্মদ আবদুল মান্নান অথবা এম এ মান্নান (জন্ম: ১৯৪০ – মৃত্যু: ২০০৩) বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের একজন বীর মুক্তিযোদ্ধা। স্বাধীনতা যুদ্ধে তার সাহসিকতার জন্য বাংলাদেশ সরকার … এম এ মান্নানের পৈতৃক বাড়ি ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের চান্দড়া গ্রামে। তার বাবার নাম আবদুল লতিফ এবং মায়ের নাম আছিরননেসা।

Publisher Info

কথাপ্রকাশ

87 Aziz Co-Operative Super Market (3rd floor), Shahbag, Dhaka 1000 Dhaka, Bangladesh

Reviews

There are no reviews yet.


Be the first to review “বাংলাদেশের রাজনীতির গতিপ্রকৃতি”

বাংলাদেশের রাজনীতির গতিপ্রকৃতি
Sell Price: TK. 200
TK. 250, 20% Discount, Save Money 50 TK.
You've just added this product to the cart: