23%

হামাস : ফিলিস্তিন মুক্তি আন্দোলনের ভেতর-বাহির

Printed Price: TK. 480
Sell Price: TK. 370
23% Discount, Save Money 110 TK.
Summary: হামাস। বিশ্বব্যাপী পরিচিত এক মুক্তি আন্দোলনের নাম। হামাসের চোখ দিয়ে সারা পৃথিবীর মুসলমানরা আল কুদুস মুক্তির স্বপ্ন দেখে। জাতির বেঈমান বড়ো একটা অংশ যখন জয়োনবাদীদের সঙ্গে গোপন সমঝোতা ও আপসকামীতায় Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleহামাস : ফিলিস্তিন মুক্তি আন্দোলনের ভেতর-বাহির
Authorআলী আহমাদ মাবরুর
Publisherগার্ডিয়ান পাবলিকেশনস
Category
ISBN9789848254462
Edition1st Published, 2020
Number Of Page368
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

হামাস। বিশ্বব্যাপী পরিচিত এক মুক্তি আন্দোলনের নাম। হামাসের চোখ দিয়ে সারা পৃথিবীর মুসলমানরা আল কুদুস মুক্তির স্বপ্ন দেখে। জাতির বেঈমান বড়ো একটা অংশ যখন জয়োনবাদীদের সঙ্গে গোপন সমঝোতা ও আপসকামীতায় ব্যস্ত, ঠিক তখনই ঈমানী চেতনায় উদ্বুদ্ধ হয়ে দুরন্ত সাহসে গর্জে ওঠে আমৃত্যু লড়াকু হামাস যোদ্ধারা। মজলুম জননেতা শেখ আহমাদ ইয়াসিনের হাত ধরে জন্ম নেওয়া হামাস এখন রক্তাক্ত জনপদ ফিলিস্তিনের মুক্তির লড়াইয়ে আশা-ভরসার একমাত্র প্রতীকে পরিণত হয়েছে। আজকের এই অবস্থানে পৌঁছতে অসংখ্য শাহাদাত এবং ত্যাগের নজরানা পেশ করতে হয়েছে। ইজরাইলের মতো ঘৃণ্য অপশক্তির মোকাবিলায় হামাস যে দু:সাহসিতার পরিচয় দিচ্ছে, তা অবিশ্বাস্য, অভাবনীয়। সকল রক্তচক্ষু উপেক্ষা করে একমাত্র আল্লাহ রাব্বুল আলামিনের ওপর তায়াক্কুল করে জায়োনবাদীদের রাতের ঘুম কেড়ে নিয়েছে বিপ্লবী হামাস। হামাসের উত্থান এবং পথ চলাটা খুব সুখকর ছিল না। তাকে একইসঙ্গে অনেকগুলো পক্ষের মোকাবিলা করতে হয়েছে। একদিকে জায়োনবাদী ও তার সমর্থকগোষ্টির পরিকল্পিত পিচাশসূলভ ষড়যন্ত্র অন্যদিকে নিজ দেশের ফাতাহ, মাতৃসংগঠন ইখওয়াসুল মুসলেমিন এমনকী নিজেদের ঘরের সংকটকেও সামাল দিতে হয়েছে।

Author Info

আলী আহমাদ মাবরুর

পেশায় সাংবাদিক। সামাজিক যোগাযোগ মাধ্যমে সাম্প্রতিক সময়ে বেশ সক্রিয়। ইংরেজি সাহিত্যে অনার্স করে ভর্তি হয়েছিলেন মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে। সেখান থেকে ইংরেজি ভাষা ও সাহিত্যে মার্স্টাস সম্পন্ন করেছেন কৃতিত্বের সাথে। মানারাত বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে কলা অনুষদের পক্ষে তিনি একমাত্র গোল্ড মেডেলপ্রাপ্ত ছাত্র ছিলেন। ছাত্রজীবনেই যোগ দেন একটি জাতীয় দৈনিকে সাব-এডিটর হিসেবে। পরবর্তী সময়ে আরও বেশ কয়েকটি পত্রিকায় ও নিউজ পোর্টালে কাজ করে যোগ দেন দিগন্ত টেলিভিশনের ইংরেজি সংবাদ বিভাগে। পরবর্তী সময়ে ফ্রিল্যান্সার হিসেবে অনুবাদ, ভয়েজ ওভার এবং চিত্রনাট্য তৈরিসহ নানা কাজ করেছেন। জাতীয় ও সাপ্তাহিক দৈনিকে তাঁর নিয়মিত কলাম প্রকাশিত হয়, যা ইতোমধ্যেই সচেতন পাঠক সমাজে ব্যাপক প্রশংসিত হয়েছে। ‘ডেসটিনি ডিজরাপ্টেড: ইসলামের চোখে পৃথিবীর ইতিহাস’ অনুবাদকের প্রথম অনূদিত গ্রন্থ।

Publisher Info

গার্ডিয়ান পাবলিকেশনস

গার্ডিয়ান পাবলিকেশনস, প্যারি দাস রোড ঢাকা, বাংলাদেশ

Reviews

There are no reviews yet.


Be the first to review “হামাস : ফিলিস্তিন মুক্তি আন্দোলনের ভেতর-বাহির”

হামাস : ফিলিস্তিন মুক্তি আন্দোলনের ভেতর-বাহির
Sell Price: TK. 370
TK. 480, 23% Discount, Save Money 110 TK.
You've just added this product to the cart: