14%

দ্য সাইকোলজি অফ সেলিং

Printed Price: TK. 350
Sell Price: TK. 301
14% Discount, Save Money 49 TK.
Summary: শীর্ষ পেশাদার বক্তা ও বিক্রয় প্রশিক্ষক ব্রায়ান ট্রেসি গবেষণা করে দেখেছেন, তাঁর সবচেয়ে গুরুত্বপূর্ণ আবিষ্কার এটি— বিক্রয়ের কৌশল ও পদ্ধতির চেয়ে বেশি গুরুত্বপূর্ণ হলো বিক্রয়ের মনস্তত্ত্ব। অন্য যে-কোনও বিক্রয় প্রশিক্ষণ Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleদ্য সাইকোলজি অফ সেলিং
Authorব্রায়ান ট্রেসি
Translatorসুহৃদ সরকার
Publisherসূচীপত্র
Category
ISBN97898493387
Edition1st Published, 2022
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

শীর্ষ পেশাদার বক্তা ও বিক্রয় প্রশিক্ষক ব্রায়ান ট্রেসি গবেষণা করে দেখেছেন, তাঁর সবচেয়ে গুরুত্বপূর্ণ আবিষ্কার এটি— বিক্রয়ের কৌশল ও পদ্ধতির চেয়ে বেশি গুরুত্বপূর্ণ হলো বিক্রয়ের মনস্তত্ত্ব। অন্য যে-কোনও বিক্রয় প্রশিক্ষণ প্রক্রিয়ার তুলনায় বেশি বিক্রয়কর্মী তাঁর ধারণা শুনে এবং তা প্রয়োগ করে কোটিপতি হয়েছেন। বিক্রির মনোবিজ্ঞানে ব্রায়ান ট্রেসি আপনাকে শেখাবেন: ■ বিক্রয়ের মনস্তাত্বিক খেলা ■ কীভাবে প্রত্যাখ্যানের ভয় দূর করতে হয় ■ কীভাবে অটুট আত্মবিশ্বাস তৈরি করা যায়। ■ কীভাবে দ্রুত বিক্রয় সম্পন্ন করতে হয় ব্রায়ান ট্রেসি দেখান, কীভাবে বিক্রয়কর্মীরা তাদের চিন্তাভাবনা, অনুভূতি ও ক্রিয়াকলাপ নিয়ন্ত্রণ করতে শিখে নিজেদের আরও কার্যকর করতে পারে।

Author Info

ব্রায়ান ট্রেসি

ব্রায়ান ট্রেসি একজন কানাডিয়ান-আমেরিকান বক্তা এবং আত্মোন্নয়নমূলক রচনা লেখক। তিনি ‘ব্রায়ান ট্রেসি ইন্টারন্যাশনাল’ নামক সংস্থার চেয়ারম্যান এবং প্রধান নির্বাহী। এই সংস্থার মূল উদ্দেশ্য হলো ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রশিক্ষণ ও বিকাশে সহযোগিতা এবং সার্বিক উন্নয়নে কাউন্সেলিং সেবা প্রদান করা। ব্রায়ান ট্রেসি নেতৃত্ব, ব্যক্তিত্ব, আত্মসম্মান, লক্ষ্য, কৌশল, সৃজনশীলতা এবং সাফল্য- মনোবিজ্ঞানের এই শাখাগুলোর তাৎপর্য অনুধাবনের মাধ্যমে অনুপ্রাণিত করার কোচ হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। জনপ্রিয় এই বক্তার জন্ম কানাডার প্রিন্স এডওয়ার্ড আইল্যান্ডে, তারিখটা ১৯৫৫ সালের ৫ জানুয়ারি। পড়াশোনা করেছেন ইউনিভার্সিটি অব আলবার্টা থেকে। ১৯৪৮ সালে কানাডার ভ্যানকুভারে তিনি ‘ব্রায়ান ট্রেসি ইন্টারন্যাশনাল’ প্রতিষ্ঠা করেন। তার ৪০ বছরের বেশি কর্মজীবনে তিনি প্রায় ১,০০০ এরও বেশি প্রতিষ্ঠানকে কাউন্সেলিং সেবা দিয়েছেন, এবং প্রায় পঞ্চাশ লক্ষ মানুষের সামনে বক্তব্য রেখেছেন। কানাডা, আমেরিকার বাইরেও প্রায় ৭০টি দেশে তার প্রচারিত আলোচনা অনুষ্ঠানের সংখ্যা ৫ হাজার ছাড়িয়েছে। ব্রায়ান ট্রেসি এর বই এবং তার আলোচনার ভিডিও ও অডিও ক্লিপ সারা বিশ্বের কর্পোরেট ও ব্যক্তিপর্যায়ের উদ্যোক্তা তরুণদের কাছে বিপুল জনপ্রিয়তা লাভ করেছে। তিনি বিশ্বব্যাপী প্রচারিত ও বিক্রিত ‘ সাইকোলজি অব এচিভমেন্ট’সহ প্রায় ৫০০টিরও বেশি অডিও ও ভিডিও প্রোগ্রাম তৈরি ও প্রযোজনা করেছেন, যা ২৮টিরও বেশি ভাষায় অনূদিত হয়েছে। বিশ্বব্যাপী সমাদৃত ব্রায়ান ট্রেসি এর বই সমগ্র হলো ‘দ্য ২১ সাকসেস সিক্রেটস অব সেল্ফ মেইড মিলিওনিয়ারস’, ‘টাইম ম্যানেজমেন্ট’, ‘ইট দ্যাট ফ্রগ!’, ‘চেঞ্জ ইয়োর থিংকিং চেঞ্জ ইয়োর লাইফ’, ‘লিডারশিপ’, ‘কিস দ্যাট ফ্রগ’, ‘নো এক্সকিউজ : দ্য পাওয়ার অব সেল্ফ ডিসিপ্লিন’ ইত্যাদি। ট্রেসির লেখা বইগুলো তার অনুপ্রেরণা জোগানো বক্তব্যগুলোর মতই আকর্ষণীয় ও শিক্ষণীয়। কর্পোরেট ম্যানেজমেন্টের জগতে আত্মোন্নয়নমূলক পন্থা বাতলে তরুণদের কাছে ব্রায়ান ট্রেসি এর বই সমূহ বেশ জনপ্রিয়তা লাভ করেছে।

Publisher Info

সূচীপত্র

A creative books publishing house. sucheepatra has published near about 1500+ titles of book since 1989.

Reviews

There are no reviews yet.


Be the first to review “দ্য সাইকোলজি অফ সেলিং”

দ্য সাইকোলজি অফ সেলিং
Sell Price: TK. 301
TK. 350, 14% Discount, Save Money 49 TK.
You've just added this product to the cart: