21%

এথিক্যাল হ্যাকিং ও সিকিউরিটি

Printed Price: TK. 300
Sell Price: TK. 237
21% Discount, Save Money 63 TK.
Summary: "এথিক্যাল হ্যাকিং ও সিকিউরিটি“ বইয়ের ফ্ল্যাপের লেখা: হ্যাকিং একটি প্রক্রিয়া, যেখানে কেউ কোনাে বৈধ অনুমতি ছাড়া কোনাে কম্পিউটার বা কম্পিউটার নেটওয়ার্কে প্রবেশ করে। কম্পিউটার প্রােগ্রামিং ও কম্পিউটার নিরাপত্তা বিষয়ে অতি দক্ষদের Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleএথিক্যাল হ্যাকিং ও সিকিউরিটি
Authorতিতাস সরকার
Publisherআদর্শ
Category
Edition1st Published, 2019
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeপেপারব্যাক

Book Description

“এথিক্যাল হ্যাকিং ও সিকিউরিটি“ বইয়ের ফ্ল্যাপের লেখা: হ্যাকিং একটি প্রক্রিয়া, যেখানে কেউ কোনাে বৈধ অনুমতি ছাড়া কোনাে কম্পিউটার বা কম্পিউটার নেটওয়ার্কে প্রবেশ করে। কম্পিউটার প্রােগ্রামিং ও কম্পিউটার নিরাপত্তা বিষয়ে অতি দক্ষদের বলা হয় হ্যাকার। হ্যাকাররা বিভিন্ন প্রােগ্রাম, ওয়েবসাইটের বা কম্পিউটারের ত্রুটি বের করে এবং এগুলাে বন্ধের জন্য ব্যবস্থা গ্রহণ করে। হােয়াইট হ্যাট হ্যাকাররা কোনাে সিস্টেমের ত্রুটিগুলাে বের করে এবং সংশ্লিষ্ট সিস্টেমের কর্তৃপক্ষকে অবহিত করে। যেন সিস্টেমের ত্রুটিগুলাে যত তাড়াতাড়ি সম্ভব সমাধান করে। এদের এথিক্যাল হ্যাকারও বলা হয়ে থাকে। এথিক্যাল হ্যাকিংয়ে দক্ষতা বৃদ্ধির উদ্দেশ্য ও ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নকে সামনে রেখেই বর্তমান গ্রন্থটি প্রণীত হয়েছে।

Author Info

তিতাস সরকার

তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে ইনফরমেশন টেকনোলজিতে মাস্টার্স করেছেন এবং সিসিএনএ পরীক্ষা দিয়ে সিসকো সার্টিফাইড হয়েছেন । এছাড়াও তিনি রেডহ্যাট পরীক্ষা দিয়ে লিনাক্স সার্টিফাইড, মাইক্রোটিক এর পরীক্ষা দিয়ে মাইক্রোটিক সার্টিফাইড ইঞ্জিনিয়ার হয়েছেন । তাছাড়া মাইক্রোসফটের সার্টিফিকেটও অর্জন করেছেন । বর্তমানে তিনি ইনোসিস সলিউশনস নামে একটি কম্পানিতে সিস্টেম এডমিনিস্ট্রেটর হিসেবে কর্মরত আছেন । পাশাপাশি টিসফট আইটিতে শিক্ষকতা করছেন । ছোট বেলা থেকেই ইনফরমেশন টেকনোলজি সম্পর্কে জানতে এবং জানাতে আগ্রহী । লেখালেখির শুরুটা শিক্ষক.কম, টেকটিউনস.কমসহ বিভিন্ন তথ্যপ্রযুক্তি বিষয়ক অনলাইন পোর্টালে । প্রযুক্তি বিষয়ক লেখালেখির পাশাপাশি বর্তমানে তিনি ইউটিউবে বিভিন্ন আইটি কোর্সের ভিডিও টিউটোরিয়াল তৈরি করে পাবলিশ করছেন । তার তৈরি করা ভিডিও টিউটোরিয়ালগুলো ইউটিউবের তিতাস সরকার চ্যানেলে পাওয়া যাবে । ভবিষ্যতে মাতৃভাষায় আরও প্রযুক্তি বিষয়ক বই লেখার ইচ্ছা রয়েছে ।

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “এথিক্যাল হ্যাকিং ও সিকিউরিটি”

এথিক্যাল হ্যাকিং ও সিকিউরিটি
Sell Price: TK. 237
TK. 300, 21% Discount, Save Money 63 TK.
You've just added this product to the cart: