14%

‘ঈশ্বরের মৃত্যু’ ও অন্যান্য

Printed Price: TK. 450
Sell Price: TK. 387
14% Discount, Save Money 63 TK.
Summary: এ গ্রন্থে অন্তভুর্ক্ত প্রবন্ধ—নিবন্ধ মূলত বিভিন্ন প্রেক্ষাপটে রচিত। দৈনিক নয়া দিগন্তে প্রতি মঙ্গলবারে প্রকাশিত ‘উৎসের উচ্চারণ’ শীর্ষক কলামে প্রকাশিত হয় অধিকাংশ রচনা। প্রকাশের সময়টা ২০২১ সাল। কিছু রচনা অবশ্য অপেক্ষাকৃত Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Title‘ঈশ্বরের মৃত্যু’ ও অন্যান্য
Authorমুসা আল হাফিজ
Publisherশোভা প্রকাশ
Category
ISBN9789849270553
Edition1st Published, 2022
Number Of Page222
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

এ গ্রন্থে অন্তভুর্ক্ত প্রবন্ধ—নিবন্ধ মূলত বিভিন্ন প্রেক্ষাপটে রচিত। দৈনিক নয়া দিগন্তে প্রতি মঙ্গলবারে প্রকাশিত ‘উৎসের উচ্চারণ’ শীর্ষক কলামে প্রকাশিত হয় অধিকাংশ রচনা। প্রকাশের সময়টা ২০২১ সাল। কিছু রচনা অবশ্য অপেক্ষাকৃত পুরনো। ইসলাম ও পশ্চিমা দুনিয়ার বুদ্ধিবৃত্তিক ও সাংস্কৃতিক নানা জটিল এলাকায় আলোকপাতধর্মী প্রবন্ধ এ গ্রন্থে অধিক। বিজ্ঞান ও ধর্ম, প্রাচ্যতত্ত্ব, জায়নবাদ, পুঁজিবাদ, বিশ্বাস—অবিশ্বাস, আধুনিকতা—উত্তরাধুনিকতা ইত্যাদির মধ্যে নজর বুলিয়ে সিরাতের আলোকমালায় দৃষ্টিপাত করবেন পাঠক। কতিপয় মনীষার লড়াইয়ে পাঠ করে নেবেন সাংস্কৃতিক ও রাজনৈতিক ‘আপন’ ‘পর’ এর চরিত্র। সব মিলিয়ে মানসিক পরিগঠনের পথে বইটি জ্ঞানীয় ও বৌদ্ধিক আলো—বাতাস সরবরাহ করতে চায়। বইটি তার লক্ষ্য অর্জনে সক্ষম হোক। মহান আল্লাহ কবুল করুন। আমীন।

Publisher Info

শোভা প্রকাশ

যুগপৎ সৃজনশীল ও মননশীল সাহিত্যগ্রন্থ প্রকাশের আন্তরিক অঙ্গীকার নিয়ে ১৯৯৮ সালে শোভা প্রকাশের যাত্রা শুরু। সমকালীন সাহিত্যের পাশাপাশি চিরকালীন সাহিত্যের পুনঃপ্রকাশ ও দুষ্প্রাপ্য রচনার নবপ্রকাশেও সমান দায়িত্বশীল। প্রকাশনার মাধ্যমে মানবিক উৎকর্ষ বিকাশের আন্দোলনে শোভা প্রকাশ আন্তরিক ও অগ্রণী।

Reviews

There are no reviews yet.


Be the first to review “‘ঈশ্বরের মৃত্যু’ ও অন্যান্য”

‘ঈশ্বরের মৃত্যু’ ও অন্যান্য
Sell Price: TK. 387
TK. 450, 14% Discount, Save Money 63 TK.
You've just added this product to the cart: