21%

ট্রাভেল বাংলাদেশ চ্যালেঞ্জ

Printed Price: TK. 200
Sell Price: TK. 158
21% Discount, Save Money 42 TK.
Summary: ট্রাভেল বাংলাদেশ চ্যালেঞ্জ বুক’টা হাতে নিয়েই আপনি বুঝতে পারবেন যে এটা আসলে শুধু বই না; আবার শুধু লেখার খাতাও না— দুটোর একটা মিশেল । এটি লেখকের পক্ষ থেকে পুরো বাংলাদেশ Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleট্রাভেল বাংলাদেশ চ্যালেঞ্জ
Authorআয়মান সাদিক
Publisherআদর্শ
Category
ISBN9789848040416
Edition1st Published, 2019
Number Of Page135
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeপেপারব্যাক

Book Description

ট্রাভেল বাংলাদেশ চ্যালেঞ্জ বুক’টা হাতে নিয়েই আপনি বুঝতে পারবেন যে এটা আসলে শুধু বই না; আবার শুধু লেখার খাতাও না— দুটোর একটা মিশেল । এটি লেখকের পক্ষ থেকে পুরো বাংলাদেশ ভ্রমণের জন্য চ্যালেঞ্জ। এই ঘোরাঘুরি কিন্তু সাধারণ কোনো ঘোরাঘুরি নয়। এই ঘোরাঘুরি মধ্যে রয়েছে বাংলাদেশের প্রতিটি জেলা ভ্রমণ করে দেখা। আর এই চ্যালেঞ্জ বুকে আপনি পেয়ে যাবেন বাংলাদেশের সবগুলো জেলার কোথায় কোথায় ঘুরতে যেতে পারেন, কি কি খেয়ে দেখতে পারেন এবং কোন কোন জিনিস এক্সপ্লোর করতে পারেন। বাংলাদেশের মানচিত্রের ভেতর প্রতিটি জেলার মানচিত্র আলাদাভাবে চিহ্নিত করে দেয়া হয়েছে। এসব তথ্যচিত্র যদি আপনার ভ্রমণপিপাসু মনে বাংলাদেশের অবিরাম সৌন্দর্য অনুভব করার জন্য সামান্যতম তাড়নাও সৃষ্টি করতে পারে তাহলেই এই চ্যালেঞ্জ বুক সার্থক ।

Author Info

আয়মান সাদিক

বিখ্যাত অনলাইন ব্যক্তিত্ব ও শিক্ষা উদ্যোক্তা আয়মান সাদিক বাংলাদেশের তরুণ সমাজের জন্য অনুপ্রেরণার এক অন্য নাম। তিনি শুধু অনলাইন কন্টেন্ট তৈরির মাধ্যমেই এদেশের তরুণ সমাজের কাছে পৌঁছেছেন তা নয়, তাদের জন্য লিখেছেন বই ও আয়োজন করেছেন অগুণতি সেমিনার ও কর্মশালার, যেগুলো আলোকবর্তিকা হিসেবে নানাভাবে সাহায্য করেছে তাদের। বাংলাদেশ সেনাবাহিনীর বিগ্রেডিয়ার জেনারেল তায়েব ও গৃহিণী শারমিন আক্তার দম্পতির ঘরে ১৯৯২ সালের ২ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন আয়মান সাদিক। চট্টগ্রামের ক্যান্টনমেন্ট স্কুল এ্যান্ড কলেজ থেকে তিনি মাধ্যমিক এবং ঢাকার আদমজী ক্যান্টনমেন্ট কলেজ থেকে তিনি উচ্চ মাধ্যমিক পাশ করেন। অতঃপর তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতক সম্পন্ন করেন। আইবিএ-তে পড়াশোনা চলাকালে তিনি ২০১৫ সালে প্রতিষ্ঠা করেন শিক্ষাভিত্তিক অনলাইন প্লাটফর্ম ‘টেন মিনিট স্কুল’। এই প্লাটফর্মের সাহায্যে বিভিন্ন একাডেমিক ও অন্যান্য বিষয়ের উপর তথ্য ও লেকচার সমৃদ্ধ ভিডিও তৈরি করে বিনামূল্যে মানুষের কাছে পৌঁছে দেয়া হয় এবং এভাবে শিক্ষাকে সহজলভ্য করে তুলতে বিশাল অবদান রেখেছেন আয়মান সাদিক। আয়মান সাদিক এর বইগুলোও এক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। টেন মিনিট স্কুলের ব্যাপক সাফল্যের ফলে আয়মান সাদিক এর বই সমূহ পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা। আয়মান সাদিক এর বই সমগ্র এর মধ্যে উল্লেখযোগ্য হলো ‘স্টুডেন্ট হ্যাকস’, ‘ভাল্লাগে না, ‘নেভার স্টপ লার্নিং’ ইত্যাদি। একজন সফল তরুণ উদ্যোক্তা হিসেবে তিনি ‘কুইন্স ইয়াং লিডার এওয়ার্ড’, ‘ইয়ুথ এওয়ার্ড’, ‘ডিওয়াইডিএফ ইয়ুথ আইকন পুরস্কার’ ইত্যাদি বিভিন্ন সম্মাননা অর্জন করেছেন।

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “ট্রাভেল বাংলাদেশ চ্যালেঞ্জ”

ট্রাভেল বাংলাদেশ চ্যালেঞ্জ
Sell Price: TK. 158
TK. 200, 21% Discount, Save Money 42 TK.
You've just added this product to the cart: