28%

পথভ্রষ্ট ঘূর্ণির কৃষ্ণগহ্বর

Printed Price: TK. 300
Sell Price: TK. 216
28% Discount, Save Money 84 TK.
Summary: ‘পথভ্রষ্ট ঘূর্ণির কৃষ্ণগহ্বর’ (২০১৪) উপন্যাসের প্রেক্ষাপট বিস্তৃত হয়েছে সুদূর বাংলাদেশ থেকে মালয়েশিয়ার সর্বদক্ষিণের ভূমি ‘জোহর বারুই’, এশিয়ার দক্ষিণে শেষ বিন্দু ‘তানজুং পিয়াই’ পর্যন্ত। মাঝখান থেকে উঠে এসেছে মালয়েশিয়ায় মানব পাচারের Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleপথভ্রষ্ট ঘূর্ণির কৃষ্ণগহ্বর
Authorমোহিত কামাল
Publisherবিদ্যাপ্রকাশ
Category
ISBN9789849096573
Edition2nd Published, 2014
Number Of Page192
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

‘পথভ্রষ্ট ঘূর্ণির কৃষ্ণগহ্বর’ (২০১৪) উপন্যাসের প্রেক্ষাপট বিস্তৃত হয়েছে সুদূর বাংলাদেশ থেকে মালয়েশিয়ার সর্বদক্ষিণের ভূমি ‘জোহর বারুই’, এশিয়ার দক্ষিণে শেষ বিন্দু ‘তানজুং পিয়াই’ পর্যন্ত। মাঝখান থেকে উঠে এসেছে মালয়েশিয়ায় মানব পাচারের কাহিনি, পাসপোর্ট হাতছাড়া হওয়ায় বেআইনি হয়ে পড়া বাংলাদেশের তরুণদের মানবেতর জীবনযাপন, বন্দিত্ব আর বেড়ে যাওয়া আন্তর্জাতিক স্বর্ণ চোরাচালানের পাশাপাশি প্রাসঙ্গিক নানা ঘটনা।

Author Info

মোহিত কামাল

মোহিত কামাল (জন্ম ২ জানুয়ারি ১৯৬০) বাংলাদেশের একজন কথাসাহিত্যিক ও মনোশিক্ষাবিদ। শিশু সাহিত্য বিষয়ে অবদানের স্বীকৃতি স্বরূপ তিনি ১৪১৮ বঙ্গাব্দে শিশু একাডেমি প্রদত্ত অগ্রণী ব্যাংক শিশু একাডেমী শিশুসাহিত্য পুরস্কার এবং কথাসাহিত্যে অবদানের জন্য ২০১৮ সালে বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার লাভ করেন। মোহিত কামালের জন্ম ১৯৬০ সালের ২ জানুয়ারি চট্টগ্রাম জেলার সন্দ্বীপে। তার বাবার নাম আসাদুল হক এবং মায়ের নাম মাসুদা খাতুন । শৈশব-কৈশোর কেটেছে চট্টগ্রামের আগ্রাবাদ ও খুলনার খালিশপুরে। চার ভাই এক বোনের মধ্যে তিনি চতুর্থ। তিনি চট্টগ্রাম কলেজিয়েট স্কুল থেকে এসএসসি এবং চট্টগ্রাম কলেজ থেকে এইচএসসি পাশ করেন। পরবর্তীতে সিলেট এম.এ.জি. ওসমানী মেডিকেল কলেজ থেকে এমবিবিএস ডিগ্রি অর্জন করেন তিনি।

Reviews

There are no reviews yet.


Be the first to review “পথভ্রষ্ট ঘূর্ণির কৃষ্ণগহ্বর”

পথভ্রষ্ট ঘূর্ণির কৃষ্ণগহ্বর
Sell Price: TK. 216
TK. 300, 28% Discount, Save Money 84 TK.
You've just added this product to the cart: