25%

লিডারশিপ উইথ ইসলাম

Printed Price: TK. 240
Sell Price: TK. 180
25% Discount, Save Money 60 TK.
Summary: ‘উইথ ইসলাম’ সিরিজের এটি দ্বিতীয় বই। এই বইতে আপনার নিজস্ব লিডারশিপের প্রতি বেশি মনোযোগী হবার দিকে বেশি আলোকপাত করা হয়েছে। কারণ আপনাকে যখন নিয়ামত সম্পর্কে জিজ্ঞাবাদ করা হবে তখন কেউ Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleলিডারশিপ উইথ ইসলাম
Authorআহমেদ ফারুক
PublisherPriyomukh
Category
ISBN9789848078730
Edition1st Published, 2022
Number Of Page112
CountryBangladesh
LanguageBangla & Arabic
Cover Typeহার্ডকভার

Book Description

‘উইথ ইসলাম’ সিরিজের এটি দ্বিতীয় বই। এই বইতে আপনার নিজস্ব লিডারশিপের প্রতি বেশি মনোযোগী হবার দিকে বেশি আলোকপাত করা হয়েছে। কারণ আপনাকে যখন নিয়ামত সম্পর্কে জিজ্ঞাবাদ করা হবে তখন কেউ আপনার পাশে থাকবে না- প্রাচুর্যের প্রতিযোগিতা তোমাদেরকে ভুলিয়ে রেখেছে। যতক্ষণ না তোমরা কবরের সাক্ষাৎ করবে। কখনো নয়, শীঘ্রই তোমরা জানবে, আবার বলি, মোটেই ঠিক নয়, শীঘ্রই তোমরা জানতে পারবে। কক্ষনো না, তোমরা যদি নিশ্চিত জ্ঞানের ভিত্তিতে জানতে! (তাহলে সাবধান হয়ে যেতে) তোমরা অবশ্য অবশ্যই জাহান্নাম দেখতে পাবে, আবার বলি, তোমরা তা অবশ্য অবশ্যই দিব্য দৃষ্টিতে দেখতে পাবে, তারপর তোমাদেরকে অবশ্য অবশ্যই (যা কিছু দেয়া হয়েছে এমন সব) নি‘মাত সম্পর্কে সেদিন জিজ্ঞেস করা হবে। – সূরা: ১০২/ আত-তাকাসুর, আয়াতঃ ৮ এই বইটিতে লিডারশিপের সবচেয়ে বড় চ্যালেঞ্জ প্রাচুর্য্য লাভের প্রতিযোগিতার কথা তুলে ধরা হয়েছে। এই বইটি পড়লে আপনি অন্তত এতটুকু বুঝবেন, মহান আল্লাহ ব্যতীত আপনি কেউ না। আপনার কোনো অস্তিত্বই নেই। সবচেয়ে বড় কথা- বইটি আত্মশুদ্ধির বই। সে অর্থে কোনো ইসলামী বই না।

Author Info

আহমেদ ফারুক

Ahmed Faruq নিজেকে সুখী মানুষ ভাবতে ভালোবাসেন। লেখেন ইচ্ছে হলে, ইচ্ছে না হলে কিছুই লেখেন না। স্বপ্ন দেখেন “লাইটহাউজ” নামক এক মিলনকেন্দ্রের। যেখানে কিছু নিঃস্ব মানুষের গল্প লেখা হবে। ছোটবড় মিলে বই লিখেছেন ২৭। ছোটগল্প লিখেছেন সবচেয়ে বেশি। ‘কাক” তার লেখা সবচেয়ে জনপ্রিয় গল্পগ্রন্থ। এ ছাড়াও লিখেছেন উপন্যাস, গল্প এবং নাটক। প্রচারবিমুখ নিভৃতচারী এই কথাসাহিত্যকের জন্ম ২৮ ফেব্রুয়ারি ১৯৭৮। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পাস করে পুরোদমে লেখালেখি আর প্রকাশনার সাথে যুক্ত। বাবা মরহুম সামছুল হক ছিলেন কৃষিবিদ। মা ফাতেমা খাতুন, স্ত্রী জেবা, মেয়ে নাবা এবং পুত্র অবনীলকে নিয়েই তার যাপিত জীবন।

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “লিডারশিপ উইথ ইসলাম”

লিডারশিপ উইথ ইসলাম
Sell Price: TK. 180
TK. 240, 25% Discount, Save Money 60 TK.
You've just added this product to the cart: