20%

বোকা মেয়ের ডায়ে‌রি

Printed Price: TK. 270
Sell Price: TK. 216
20% Discount, Save Money 54 TK.
Summary: যখন আমি প্রথমবার মারা যাই, তখন আমার বয়স সাত র্কিবা আট! আকাশে সেদিন ভরা চাঁদ ছিল, শহুরের আলো উপেক্ষা করে জোসনায় ভেসে যাচ্ছিল জগত-সংসার। এত ছোটবেলার স্মৃতি মানুষের স্পষ্ট মনে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleবোকা মেয়ের ডায়ে‌রি
Authorরুমানা বৈশাখী
Publisherবর্ষাদুপুর
Category
Edition1st Publishede, 2020
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

যখন আমি প্রথমবার মারা যাই, তখন আমার বয়স সাত র্কিবা আট! আকাশে সেদিন ভরা চাঁদ ছিল, শহুরের আলো উপেক্ষা করে জোসনায় ভেসে যাচ্ছিল জগত-সংসার। এত ছোটবেলার স্মৃতি মানুষের স্পষ্ট মনে থাকে কিনা আমার জানা নেই, কিন্তু সেই রাতের কথা আমার মনে আছে পরিস্কার। সে রাত এবং সে রাতের মত বাকি সবগুলো রাতের স্মৃতি আমি শত চাইলেও ভলে যেতে পারব না সে রাতে আমার মৃত্যু ঘটেছিল। প্রথমবারের মতন!

Author Info

রুমানা বৈশাখী

Rumana Bayshakhi অনেকে রসিকতা করে বলেন, বয়সকে অতিক্রম করেছেন তিনি- তাঁর লেখায়। তিনি রুমানা বৈশাখী। জন্ম ঢাকায়, ১২ মে ১৯৮৫। ঢাকায়ই বেড়ে ওঠা । পড়ালেখাও । স্নাতকোত্তর করেছেন রসায়ন বিজ্ঞানে, ইডেন কলেজ থেকে। লেখালেখির সাথে জড়িত দীর্ঘদিন। নেশার বশে শুরু করলেও এই সৃজনশীল পেশাটিকেই অবলম্বন করে বেঁচে আছেন, এই পেশাতেই ক্যারিয়ার গড়েছেন আর সেভাবেই বাঁচতে চান সারাটা জীবন । কাজ করেছেন মাসিক সাহিত্য পত্রিকা আলো ও ছায়া-র সহকারী সম্পাদক হিসেবে । নারী বিষয়ক পত্রিকা পারিতেও তিনি সহকারী সম্পাদক ছিলেন। বর্তমানে কর্মরত আছেন প্রিয়.কম-এর এডিটর ইন চার্জ পদে, কাজ করছেন লাইফস্টাইল জার্নালিজম নিয়ে। একই সাথে পরিচালনা করছেন প্ৰিয় আনসারের মতো একটি পরামর্শ সাহিত্যের প্রায় সব শাখাতেই লিখছেন সমান তালে, স্বাচ্ছন্দ্যে। খুব অল্প বয়সেই প্রকাশিত একক বইয়ের সংখ্যাটা বেশ ভারী। সিনেমা ও নাটকের বৈচিত্র্যময় জগতেও পা রেখেছেন আগেই। বিভিন্ন চ্যানেলে প্রচারিত হয়েছে তাঁর লেখা একাধিক নাটক।লিখেছেন শর্ট ফিল্ম। তাঁর জীবনে একটিই মাত্র লক্ষ্য। লিখতে থাকা ও ভালো লেখার চেষ্টা করে যাওয়া।

Reviews

There are no reviews yet.


Be the first to review “বোকা মেয়ের ডায়ে‌রি”

বোকা মেয়ের ডায়ে‌রি
Sell Price: TK. 216
TK. 270, 20% Discount, Save Money 54 TK.
You've just added this product to the cart: