20%

জামান সাহেবের স্ত্রী

Printed Price: TK. 270
Sell Price: TK. 216
20% Discount, Save Money 54 TK.
Summary: জামান সাহেবের স্ত্রী” বইটির ফ্ল্যাপের কথা: তাঁর নিজের কোন নাম ছিল না, ছিল কেবল একটি পরিচয়।তিনি, জামান সাহেবের স্ত্রী। এই পরিচয় তাঁর কোন আপত্তিও ছিল না কোনদিন।তারপর একদিন গভীর রাতে জামান Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleজামান সাহেবের স্ত্রী
Authorরুমানা বৈশাখী
Publisherবর্ষাদুপুর
Category
ISBN9789849404521
Edition1st Published, 2019
Number Of Page184
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

“জামান সাহেবের স্ত্রী” বইটির ফ্ল্যাপের কথা: তাঁর নিজের কোন নাম ছিল না, ছিল কেবল একটি পরিচয়।তিনি, জামান সাহেবের স্ত্রী। এই পরিচয় তাঁর কোন আপত্তিও ছিল না কোনদিন।তারপর একদিন গভীর রাতে জামান সাহেব ঘরে নিয়ে এলেন আরও একজন বধূ…. ক্ষোভে কিংবা অভিমানে ক্রোধে কিংবা অপমানে, একই ছাদের নিচে থেকেও প্রিয় পুরুষটির সাথে সেই নারী তৈরি করে নিলেন এক জীবনের ব্যবধান । একমাত্র পরিচয় খানাও তাই গেল হারিয়ে, সেই রাতেই।শুনতে পাওয়া যায়,জীবনে আর কোনদিন জামান সাহেব তাকে দেখতে পাননি। চোথের দেখাও না । এই গল্প সর্ম্পকের জটিল সমীকরন জড়িয়ে যাওয়া একজন পুরুষের , যিনি আজীবন বয়ে বেড়িয়েছেন ভালোবাসার পাপ।তার পর একদিন… বহু বছরের ব্যবধান পাড়ি দিয়ে জীবন তাঁদেরকে দাঁড় করিয়ে দিয়েছিল আবারও মুখোমুখি। এই গল্প অপমান, প্রতরণা, বঞ্চনার।এই গল্প পাপ,স্মৃতি ও ভালবাসার। এই গল্প বহুকাল বাদে দু’জন মানব-মানবীর প্রথম দেখার । এই গল্প তীব্র অভিমানে বীবন পার করে দেয়ার । কিংবা -একজন তরুণি গৃহবধূর । তার নিজের নাম ছিল না, কিংবা হারিয়ে গিয়েছিল সংসারের গর্ভে।তিনি কিংবা তারা …. জামান সাহেবের স্ত্রী!

Author Info

রুমানা বৈশাখী

Rumana Bayshakhi অনেকে রসিকতা করে বলেন, বয়সকে অতিক্রম করেছেন তিনি- তাঁর লেখায়। তিনি রুমানা বৈশাখী। জন্ম ঢাকায়, ১২ মে ১৯৮৫। ঢাকায়ই বেড়ে ওঠা । পড়ালেখাও । স্নাতকোত্তর করেছেন রসায়ন বিজ্ঞানে, ইডেন কলেজ থেকে। লেখালেখির সাথে জড়িত দীর্ঘদিন। নেশার বশে শুরু করলেও এই সৃজনশীল পেশাটিকেই অবলম্বন করে বেঁচে আছেন, এই পেশাতেই ক্যারিয়ার গড়েছেন আর সেভাবেই বাঁচতে চান সারাটা জীবন । কাজ করেছেন মাসিক সাহিত্য পত্রিকা আলো ও ছায়া-র সহকারী সম্পাদক হিসেবে । নারী বিষয়ক পত্রিকা পারিতেও তিনি সহকারী সম্পাদক ছিলেন। বর্তমানে কর্মরত আছেন প্রিয়.কম-এর এডিটর ইন চার্জ পদে, কাজ করছেন লাইফস্টাইল জার্নালিজম নিয়ে। একই সাথে পরিচালনা করছেন প্ৰিয় আনসারের মতো একটি পরামর্শ সাহিত্যের প্রায় সব শাখাতেই লিখছেন সমান তালে, স্বাচ্ছন্দ্যে। খুব অল্প বয়সেই প্রকাশিত একক বইয়ের সংখ্যাটা বেশ ভারী। সিনেমা ও নাটকের বৈচিত্র্যময় জগতেও পা রেখেছেন আগেই। বিভিন্ন চ্যানেলে প্রচারিত হয়েছে তাঁর লেখা একাধিক নাটক।লিখেছেন শর্ট ফিল্ম। তাঁর জীবনে একটিই মাত্র লক্ষ্য। লিখতে থাকা ও ভালো লেখার চেষ্টা করে যাওয়া।

Reviews

There are no reviews yet.


Be the first to review “জামান সাহেবের স্ত্রী”

জামান সাহেবের স্ত্রী
Sell Price: TK. 216
TK. 270, 20% Discount, Save Money 54 TK.
You've just added this product to the cart: