20%

প্রবালদ্বীপ, গোয়েন্দা টম সয়্যার, নভোচারী টম সয়্যার

Printed Price: TK. 90
Sell Price: TK. 72
20% Discount, Save Money 18 TK.
Summary: সব সময় ঠিকটাই বলে টম সয়্যার। এত ঠাণ্ডা মাথা আর দেখিনি। যা-ই করার চেষ্টা কর না কেন, ওকে ঠকাতেও পারবে না, আটকাতেও পারবে না। এতক্ষণে প্ৰচণ্ড রেগে গেছেন পলিখালা, কঠিন কণ্ঠে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleপ্রবালদ্বীপ, গোয়েন্দা টম সয়্যার, নভোচারী টম সয়্যার
Authorমার্ক টোয়েন
Translatorরকিব হাসান
Publisherসেবা প্রকাশনী
Category
ISBN9841615937
Edition1st Published, 2014
Number Of Page224
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

সব সময় ঠিকটাই বলে টম সয়্যার। এত ঠাণ্ডা মাথা আর দেখিনি। যা-ই করার চেষ্টা কর না কেন, ওকে ঠকাতেও পারবে না, আটকাতেও পারবে না। এতক্ষণে প্ৰচণ্ড রেগে গেছেন পলিখালা, কঠিন কণ্ঠে বললেন, ‘আমি কিচ্ছু শুনতে চাই না। যা বলছি তাই কর। এখনি জিনিসপত্র গুছিয়ে নিয়ে রওনা হয়ে যা। আর একটা কথা বললে প্রথমে তোর পিঠের চামড়া ছাড়াব, তারপর—’.

Author Info

মার্ক টোয়েন

মার্কিন রম্য লেখক ও সাহিত্যিক মার্ক টোয়েনের আসল নাম স্যামুয়েল ল্যাঙ্গহর্ন ক্লেমেন্স (১৮৩৫-১৯১০)। জন্ম ফ্লোরিডায়। বয়স যখন চার, তখনই তাঁর বাবা মিসৌরির হানিবলে চলে যান। বন্দরনগরীতে বেড়ে ওঠা, নানা অভিজ্ঞতা পরবর্তী সময়ে তাঁর লেখায় প্রভাব ফেলে। ১৮৪৭ সালে টোয়েনের বয়স যখন এগারো, তাঁর বাবা নিউমোনিয়ায় মারা যান। পরের বছর একজন প্রকাশকের অধীনে শিক্ষানবিশ হিসেবে কাজ শুরু করেন। দ্য অ্যাডভেঞ্চার অব টম সয়্যার (১৮৭৬), দ্য অ্যাডভেঞ্চার অব হাকলবেরি ফিন (১৮৮৫)—তাঁর এই দুই বইয়ের খ্যাতি দুনিয়াজুড়ে। ব্যক্তিজীবনে তিনি খুব মজার মানুষ ছিলেন। বড় ভাই ছিলেন সংবাদপত্রে, সেখানে প্রদায়ক হিসেবে কাজ করেন তিনি। একপর্যায়ে শিক্ষকতাও করেন। মার্কিন গ্রন্থকার উইলিয়াম ফকনার টোয়েনকে ‘আমেরিকান সাহিত্যের জনক’ উপাধি দেন; এও বলেন, ‘আমরা তাঁর উত্তরাধিকারী।’ তিনি ১৯১০ সালে মারা যান।

Reviews

There are no reviews yet.


Be the first to review “প্রবালদ্বীপ, গোয়েন্দা টম সয়্যার, নভোচারী টম সয়্যার”

প্রবালদ্বীপ, গোয়েন্দা টম সয়্যার, নভোচারী টম সয়্যার
Sell Price: TK. 72
TK. 90, 20% Discount, Save Money 18 TK.
You've just added this product to the cart: