পর্দা তোমার রবের বিধান

Sell Price: TK. 15
Summary: কখনোই তোমার দিকে তাকানোর সাহস করিনি আমি। কারণ, ইসলাম আমায় সেই অনুমতি দেয়নি। তবে আমি ওদের দিকে তাকিয়েছি, যারা তোমার দিকে তাকিয়ে ছিল অপলক নয়নে। আমি ওইসব রিকশাওয়ালার দিকে তাকিয়েছি, Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleপর্দা তোমার রবের বিধান
Authorজাকারিয়া মাসুদ
Publisherসাবিল পাবলিকেশন
Category
Edition1st, published, 2022
Number Of Page16
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeপেপারব্যাক

Book Description

কখনোই তোমার দিকে তাকানোর সাহস করিনি আমি। কারণ, ইসলাম আমায় সেই অনুমতি দেয়নি। তবে আমি ওদের দিকে তাকিয়েছি, যারা তোমার দিকে তাকিয়ে ছিল অপলক নয়নে। আমি ওইসব রিকশাওয়ালার দিকে তাকিয়েছি, যারা তোমার দিকে হা করে তাকিয়ে তাকিয়ে জিভের জল ফেলছিল। আমি ওইসব হেলপারের দিকে দৃষ্টি দিয়েছি, যারা ভাড়া তোলার সময় নিজেকে এলিয়ে দিচ্ছিল তোমার দিকে। আমি চেয়েছি ওইসব পথচারীর দিকে, যারা বাজে বাজে মন্তব্য করছিল তোমার দেহসুষমা নিয়ে। কুদৃষ্টির শয়তানি তির দিয়ে ওরা সকলেই তোমায় শিকার করে যাচ্ছিল আপন-মনে।

Author Info

জাকারিয়া মাসুদ

জাকারিয়া মাসুদা সত্যের আলাের সাথে পরিচিত হই ২০১১ সালে৷ লেখালিখির হাতেখড়ি ২০১৬ সালের মাঝামাঝি সময়ে৷ সত্যের আলাে থেকে যে শিক্ষা পেয়েছি, তা-ই ছড়িয়ে দেওয়ার ইচ্ছে থেকে লেখালিখিতে আসা৷ আমার প্রথম বই “সংবিৎ’, দ্বিতীয় বই ‘ভ্রান্তিবিলাস’, তৃতীয় বই ‘তুমি ফিরবে বলে। সহলেখক হিসেবে কাজ করেছি ‘সত্যকথন’ ও ‘প্রত্যাবর্তন’ বই দুটোতে৷ আর… থাক না কিছু অজানা৷ আমাদের চারপাশে তাে কত ঘটনাই ঘটে যাচ্ছে, আমরা কি সবই জানি?

Reviews

There are no reviews yet.


Be the first to review “পর্দা তোমার রবের বিধান”

পর্দা তোমার রবের বিধান
Sell Price: TK. 15
You've just added this product to the cart: