নবিদের দাওয়াতি পদ্ধতি

Sell Price: TK. 100
Summary: মানুষ সাধারণত বদলাতে চায় না। সে যেমন আছে, তেমনই থাকতে চায়। তাই কাউকে বদলানোর আহ্বান জানালে সে রাগ করে। আবার কেউ দূরে চলে যায়। এমনকী পরিবর্তনের আহ্বানের জন্য অন্তরঙ্গ বন্ধুর Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleনবিদের দাওয়াতি পদ্ধতি
Authorআরিফুল ইসলাম
Publisherগার্ডিয়ান পাবলিকেশনস
Category
Edition1st Published, 2022
Number Of Page88
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

মানুষ সাধারণত বদলাতে চায় না। সে যেমন আছে, তেমনই থাকতে চায়। তাই কাউকে বদলানোর আহ্বান জানালে সে রাগ করে। আবার কেউ দূরে চলে যায়। এমনকী পরিবর্তনের আহ্বানের জন্য অন্তরঙ্গ বন্ধুর সাথে সম্পর্কচ্ছেদের ঘটনাও ঘটে অহরহ। দাওয়াতের অর্থ—বদলে যাওয়ার আহ্বান জানানো। হয়তো বর্তমান অবস্থার আমূল পরিবর্তনের আহ্বান, নয়তো তার মানোন্নয়নের আহ্বান। এই হচ্ছে মূলকথা। দাওয়াতের এই সুমহান দায়িত্ব সবচেয়ে ভালোভাবে আঞ্জাম দিয়েছেন নবি-রাসূলগণ। পৃথিবীর শ্রেষ্ঠ মানুষগণ কীভাবে এই কঠিন কাজটি করেছেন, এই কাজ করতে গিয়ে তাঁরা কী কী সমস্যার সম্মুখীন হয়েছেন এবং কীভাবে তা থেকে উত্তরণের উপায় বের করেছেন—এ-ই নিয়ে বইটি। রাসূল ﷺ-এর মাধ্যমে নবুয়তের ধারা সমাপ্ত হলেও দাওয়াতের ধারা অব্যাহত থাকবে কিয়ামত পর্যন্ত। বর্তমান যুগে কীভাবে আমরা তাঁদের দাওয়াতি পদ্ধতির আলোকে মানুষের নিকট আল্লাহর বাণী পৌঁছাতে পারি, তা জানতে পারব এই বইয়ের মাধ্যমে।

Author Info

আরিফুল ইসলাম

কবি আরিফুল ইসলামের জন্ম ১৩৯৫ বঙ্গাব্দের ১লা মাঘ নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার মহিনগর গ্রামে কৃষক পরিবারে। পিতা ইয়াসিন আলী ও মাতা আনােয়ারা বেগমের দুই সন্তানের মধ্যে বড় সন্তান। বাল্য ও প্রাথমিক শিক্ষা গ্রামের সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। ২০০৫ সালে কে.এম.এইচ স্কুল থেকে মাধ্যমিক ও নজিপুর সরকারী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সমাপ্ত করেন। অতঃপর রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞানে স্নাতক ও স্নাতকোত্তর সমাপ্ত করে জীবন ও কর্মের সন্ধানে চলে আসেন ঢাকা। বর্তমানে একটি বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত। ‘ত্রিকালদর্শী চোখ’ তাঁর প্রথম কাব্যগ্রন্থ।

Publisher Info

গার্ডিয়ান পাবলিকেশনস

গার্ডিয়ান পাবলিকেশনস, প্যারি দাস রোড ঢাকা, বাংলাদেশ

Reviews

There are no reviews yet.


Be the first to review “নবিদের দাওয়াতি পদ্ধতি”

নবিদের দাওয়াতি পদ্ধতি
Sell Price: TK. 100
You've just added this product to the cart: