20%

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান

Printed Price: TK. 950
Sell Price: TK. 760
20% Discount, Save Money 190 TK.
Summary: , সংক্ষিপ্তাকারে শেখ মুজিব বা মুজিব, ছিলেন বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি ও ভারতীয় উপমহাদেশের একজন অন্যতম প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তিত্ব, ... প্রাচীন বাঙালি সভ্যতার আধুনিক স্থপতি হিসাবে শেখ মুজিবুর রহমানকে বাংলাদেশের "জাতির জনক" বা "জাতির পিতা" বলা হয়ে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleজাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান
Authorমোহাম্মদ জিল্লুর রহমান
Publisherচয়ন প্রকাশন
Category
ISBN9789849384502
Edition1st Published, 2020
Number Of Page720
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

, সংক্ষিপ্তাকারে শেখ মুজিব বা মুজিব, ছিলেন বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি ও ভারতীয় উপমহাদেশের একজন অন্যতম প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তিত্ব, … প্রাচীন বাঙালি সভ্যতার আধুনিক স্থপতি হিসাবে শেখ মুজিবুর রহমানকে বাংলাদেশের “জাতির জনক” বা “জাতির পিতা” বলা হয়ে থাকে। … জনসাধারণের কাছে তিনি শেখ মুজিব এবং শেখ সাহেব হিসাবে বেশি পরিচিত ছিলেন এবং তার উপাধি “বঙ্গবন্ধু“।

Author Info

মোহাম্মদ জিল্লুর রহমান

জন্মঃ নাটোর জেলার সিংড়া থানার হুলহুলিয়া গ্রামে নানাবাড়িতে ১৯৬১ সালের ১ আগস্ট। পৈত্রিক বাড়িও একই গ্রামে। প্রাতিষ্ঠানিক শিক্ষা শেষ করেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে। পেশাগত জীবনের শুরু ইংরেজি পত্রিকায়। তারপর বিভিন্ন প্রতিষ্ঠান হয়ে বর্তমানে গণগ্রন্থাগার অধিদপ্তরে স্থিত হয়েছেন। ছাত্রজীবন হতেই পরিবেশ, ইতিহাস, গ্রন্থ, গ্রন্থাগার, গ্রন্থাগারিকতা বিষয়ে কৌতূহলী ছিলেন। লিখেছেন নিরলসভাবে অনুসন্ধানী রচনা। সাধারণ সাহিত্য ধারার বাইরে এসেও তিনি এ সকল বিষয়ভিত্তিক লেখায় পাঠকের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন। তিনি এ যাবৎ আঞ্চলিক ও আন্তর্জাতিক সেমিনার সিম্পােজিয়ামে অংশগ্রহণ এবং গবেষণার কাজে একাধিকবার বিদেশে ভ্রমণ করেছেন।

Reviews

There are no reviews yet.


Be the first to review “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান”

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান
Sell Price: TK. 760
TK. 950, 20% Discount, Save Money 190 TK.
You've just added this product to the cart: