17%

এগারো (বাংলাদেশের ১১ ক্রিকেটারের গল্প)

Printed Price: TK. 500
Sell Price: TK. 415
17% Discount, Save Money 85 TK.
Summary: মিনহাজুল আবেদীন নান্নু, আকরাম খান, আমিনুল ইসলাম বুলবুল, হাবিবুল বাশার, মোহাম্মদ রফিক, খালেদ মাসুদ পাইলট, মোহাম্মদ আশরাফুল, মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান ও তামিম ইকবাল। ওঁরা এগারোজন Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleএগারো (বাংলাদেশের ১১ ক্রিকেটারের গল্প)
Authorউৎপল শুভ্র
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789845250344
Edition1st Published, 2019
Number Of Page272
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

মিনহাজুল আবেদীন নান্নু, আকরাম খান, আমিনুল ইসলাম বুলবুল, হাবিবুল বাশার, মোহাম্মদ রফিক, খালেদ মাসুদ পাইলট, মোহাম্মদ আশরাফুল, মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান ও তামিম ইকবাল। ওঁরা এগারোজন বাংলাদেশের ক্রিকেটের একেকটি আলোচিত অধ্যায়। অনেক কীর্তির নায়কও। মাঠের ২২ গজে তাঁদের সেসব কীর্তিগাথা গড়ে দিয়েছে বাংলাদেশের ক্রিকেটের ইতিহাসও। সেসব হয়তো অনেকেরই জানা। কিন্তু সেসব কীর্তির আগে-পরেও তো লুকিয়ে কত গল্প! আর দশজনের মতো তাঁদেরকেও ছুঁয়ে যাওয়া অভিমান-দুঃখ-বঞ্চনার অনুভূতির সঙ্গেই-বা কতটুকু পরিচয় শুধুই মাঠের দর্শকের! লেখক তাঁর প্রায় তিন দশকের সাংবাদিকতা জীবনে মাঠে ও মাঠের বাইরে খুব কাছ থেকে দেখেছেন এই এগারোজনকে। কখনো সঙ্গী হয়েছেন তাঁদের আনন্দের। কখনো-বা সাক্ষী তাঁদের হৃদয়ে রক্তক্ষরণের। সেই অন্তরঙ্গ মুহূর্তগুলোই জীবন্ত হয়ে উঠেছে লেখকের সাবলীল বর্ণনায়। উন্মোচিত হয়েছে অনেক অজানা অধ্যায়ও। চেনা তারকারাই দেখা দিয়েছেন নতুন আলোয়।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “এগারো (বাংলাদেশের ১১ ক্রিকেটারের গল্প)”

এগারো (বাংলাদেশের ১১ ক্রিকেটারের গল্প)
Sell Price: TK. 415
TK. 500, 17% Discount, Save Money 85 TK.
You've just added this product to the cart: