20%

গল্পে বাংলা উচ্চারণ

Printed Price: TK. 230
Sell Price: TK. 184
20% Discount, Save Money 46 TK.
Category:
Summary: কোন শব্দের কী উচ্চারণ তা জানতে হলে উচ্চারণ অভিধান দেখলেই হয়। কিন্তু কেন সে উচ্চারণ হচ্ছে তার সহজ উত্তর জানতে হলে এই বই পড়তেই হবে। মান্য বাংলা উচ্চারণ সম্বন্ধে কী Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleগল্পে বাংলা উচ্চারণ
Authorপবিত্র সরকার
Publisherআলোঘর প্রকাশনা
Category
ISBN9789849359203
Edition1st Published, 2019
Number Of Page158
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

কোন শব্দের কী উচ্চারণ তা জানতে হলে উচ্চারণ অভিধান দেখলেই হয়। কিন্তু কেন সে উচ্চারণ হচ্ছে তার সহজ উত্তর জানতে হলে এই বই পড়তেই হবে। মান্য বাংলা উচ্চারণ সম্বন্ধে কী ছোটদের কী বড়দের জন্য এ রকম বই আর নেই। কোনো ভাষাতেই সম্ভবত সে-ভাষার উচ্চারণ সম্বন্ধে এরকম বই নেই। সকলের জন্য সহায়ক হবে গ্রন্থটি।

Author Info

পবিত্র সরকার

পশ্চিমবঙ্গের বিশিষ্ট সাহিত্যিক, শিক্ষাবিদ ও গবেষক ড. পবিত্র সরকার। জন্ম ১৯৩৭ সালের ২৮ মার্চ তৎকালীন পূর্ববঙ্গের ঢাকার ধামরাইয়ে। উচ্চতর শিক্ষা লাভ করেছেন কলকাতা বিশ্ববিদ্যালয়, ফুলব্রাইট স্কলারশিপ নিয়ে যুক্তরাষ্ট্রের শিকাগো বিশ্ববিদ্যালয়ে। ১৯৯০ থেকে ১৯৯৭ সাল পর্যন্ত ছিলেন রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য।

Publisher Info

আলোঘর প্রকাশনা

বই মানব সমাজের অন্যতম সম্পদ যা মানুষকে আলোকিত করে । ‘আলোকিত বাংলাদেশ’ গড়তে সৃজনশীল ও মানসম্মত বই মুদ্রণ ও প্রকাশ এবং বই পড়তে মানুষকে উদ্ভুদ্বকরণ ও এলক্ষ্যে তাঁদের হাতে বই পৌছে দেয়ার প্রত্যয়ে ২০১৪ সালে ডেভেলাপমেন্ট ইনিশিয়েটিভ ফর সোশাল এডভান্সমেন্ট-দিশার প্রতিষ্ঠাতা প্রধান নির্বাহী জনাব মো. সহিদ উল্লাহ এর নিবেদিত উদ্যোগে ‘আলোঘর প্রকাশনা’ প্রতিষ্ঠা লাভ করে। ‘আলোঘর প্রকাশনা’ নতুন লেখকদের সৃজনশীল-মানসম্মত লেখাসমৃদ্ধ পান্ডুলিপি সংগ্রহ করে নিজস্ব উদ্যোগ ও অর্থায়নে বই মূদ্রণ ও প্রকাশ করে। পাশাপাশি দেশী/বিদেশী প্রথিতযশা লেখকদের সৃজনশীল ও রাষ্ট্র/সমাজহিতকর বই প্রকাশ করে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “গল্পে বাংলা উচ্চারণ”

গল্পে বাংলা উচ্চারণ
Sell Price: TK. 184
TK. 230, 20% Discount, Save Money 46 TK.
You've just added this product to the cart: