22%

আমার নাম লাল

Printed Price: TK. 660
Sell Price: TK. 515
22% Discount, Save Money 145 TK.
Availability: Out of stock Categories: ,
Summary: ২০০০ সালে প্রকাশিত আমার নাম লাল পামুককে পৌঁছে দেয় জনপ্রিয়তার তুঙ্গে। উত্তরাধুনিক রচনাশৈলীতে এ উপন্যাসে বিধৃত হয় চিত্রকলা,রহস্য,দর্শন ও প্রাচ্য-পাশ্চাত্যের দ্বন্দ্ব এবং বর্ণিত হয় ১৬ শতকের অটোমান সাম্রাজ্যের সুলতান মুরাট Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleআমার নাম লাল
Authorওরহান পামুক
Translatorঅমর মুদি
Publisherসন্দেশ
Category,
ISBN9789848088371
Edition2nd Published, 2016
Number Of Page462
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

২০০০ সালে প্রকাশিত আমার নাম লাল পামুককে পৌঁছে দেয় জনপ্রিয়তার তুঙ্গে। উত্তরাধুনিক রচনাশৈলীতে এ উপন্যাসে বিধৃত হয় চিত্রকলা,রহস্য,দর্শন ও প্রাচ্য-পাশ্চাত্যের দ্বন্দ্ব এবং বর্ণিত হয় ১৬ শতকের অটোমান সাম্রাজ্যের সুলতান মুরাট তৃতীয়েরSultan Murat III রাজত্বের তুষারাচ্ছন্ন ৯টি দিন। পাশ্চাত্যের রেঁনেসার প্রভাবে প্রাচ্যের শিল্পের অস্তিত্ব সংকট পাঠককে চলমান প্রাচ্য-পাশ্চাত্যের অস্থিরতার কথাই স্বরণ করিয়ে দেয়। ২৩টি ভাষায় অনূদিত বইটি ২০০৩ সালে জিতে নেয় বিশ্বের সবচেয়ে বেশি অর্থমূল্যের সাহিত্য পুরস্কার International Dublin Literary Award।

Author Info

ওরহান পামুক

ফেরিত ওরহান পামুক (সাধারনত ওরহান পামুক নামে পরিচিত; জন্ম ৭ জুন ১৯৫২) একজন তুর্কি ঔপন্যাসিক, চিত্রণাট্য সম্পাদক, শিক্ষক এবং ২০০৬ সালের সাহিত্যে নোবেল পুরস্কার বিজয়ী। তিনি তুরস্কের অন্যতম প্রধান লেখক, বিশ্বের ৬০টিরও অধিক ভাষায় তার ১১ মিলিয়নের (১কোটি ১০ লক্ষ) বেশি বই বিক্রি হয়েছে, যার ফলশ্রুতিতে তিনি পরিণত হয়েছেন তুরস্কের সবচেয়ে প্রচারিত কথাসাহিত্যকে। ইস্তাম্বুল এ জন্ম নেয়া পামুক দ্য হোয়াইট ক্যাসল, দ্য ব্ল্যাক বুক, দ্য নিউ লাইফ, মাই নেম ইজ রেড, স্নো ও দ্য মিউজিয়াম অফ ইনোসেন্স এর রচয়িতা।

Publisher Info

সন্দেশ

সন্দেশ Sandesh. বাংলা প্রকাশনায় সহযোগী. ১৯৭৯ থেকে ১৯৯০ সাল পর্যন্ত বিনিময় নামে ত্রৈমাসিক সাহিত্য পত্রিকা সম্পাদনা ও প্রকাশনা এবং বিনিময় প্রকাশনী থেকে ১৯৯০ সালে রাজনৈতিক ধারার গল্প নামে একটি গল্প গ্রন্থ সম্পাদনা ও প্রকাশনার মাধ্যমে প্রকাশনায় হাতেখড়ি। একই নামে দুটি প্রকাশনা হয়ে যাওয়ায় ১৯৯২ সাল থেকে নতুন নামে সন্দেশ নামে আত্ম প্রকাশ করে ।

Reviews

There are no reviews yet.


Be the first to review “আমার নাম লাল”

আমার নাম লাল
Sell Price: TK. 515
TK. 660, 22% Discount, Save Money 145 TK.
You've just added this product to the cart: