21%

কবিতায় বঙ্গবন্ধু

Printed Price: TK. 500
Sell Price: TK. 395
21% Discount, Save Money 105 TK.
Summary: বাংলাদেশের স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উপর কয়েক হাজার কবিতা লেখা হয়ে গেছে বলে আমার ধারণা। বাংলাদেশের প্রায় উল্লেখযোগ্য সকল কবি বঙ্গবন্ধুকে নিয়ে কবিতা লিখেছেন। Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleকবিতায় বঙ্গবন্ধু
Authorআহমেদ সুবীর
Publisherঅন্বেষা প্রকাশন
Category
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

বাংলাদেশের স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের উপর কয়েক হাজার কবিতা লেখা হয়ে গেছে বলে আমার ধারণা। বাংলাদেশের প্রায় উল্লেখযোগ্য সকল কবি বঙ্গবন্ধুকে নিয়ে কবিতা লিখেছেন।

Publisher Info

অন্বেষা প্রকাশন

“অন্বেষা প্রকাশন” সীমিত পরিসরে যাত্রা শুর করলেও বর্তমানে বাংলা সাহিত্যের বিভিন্ন বিষয়ে বৈচিত্র্যধমী বই প্রকাশ করছে যা নান শ্রেণির পাঠকের চাহিদা পূরণে সক্ষম। অন্বেষা প্রকাশন প্রতি একুশে গ্রন্থমেলায় তরুণ লেখকদের সুযোগ দিয়ে আসছে যেন নতুন লেখকদের মধ্য থেকেই বেরিয়ে আসে আমাদের সাহিত্যের ভবিষ্যৎ সারথিরা। বতর্মানে পাঠ্য সহায়ক বিভিন্ন গ্রন্থ বিশেষ করে স্নাতক ও স্নাতকেত্তর শিক্ষাথীর্দের কাছে তাদের চাহিদা মোতাবেক গ্রন্থগুরো সরবরাহের স্বার্থে আমরা প্রকাশ করছি সমারোচনা “রেফারেন্স” গ্রন্থ। অন্বেষা প্রকাশন গ্রন্থকে ব্যবসায়ের উপাদান মনে করে না বরং জাতির মনন গঠনে গ্রন্থের গুরুত্বকে প্রধান বলে বিবেচনা করে। গ্রন্থপ্রেমী সুধী মহলের পরামর্শ, উৎসাহ এবং সাবির্ক সাহযোগীতা আমাদের যাত্রাপথকে নিষ্কন্টক করবে। অন্বেষা প্রকাশন একটি সৃজনশীল গ্রন্থ প্রকাশনা প্রতিষ্ঠান। অত্যন্ত সুনামের সাথে দেশের স্বনামধন্য লেখকদের সৃজনশীল ও মননশীল গ্রন্থ প্রকাশ করে আসছে আমাদের এই প্রতিষ্ঠান। শুধু গল্প-উপন্যাস নয় শিশু-কিশোর থেকে শুরু করে বিশ্ববিদ্যালয়ের রেফারেন্স গ্রন্থও প্রকাশ করছে অন্বেষা প্রকাশন। আমাদের প্রকাশিত গ্রন্থ তালিকায় আরো রয়েছে প্রবন্ধ ,ভৌতিক কাহিনী  ইত্যাদি ।

Reviews

There are no reviews yet.


Be the first to review “কবিতায় বঙ্গবন্ধু”

কবিতায় বঙ্গবন্ধু
Sell Price: TK. 395
TK. 500, 21% Discount, Save Money 105 TK.
You've just added this product to the cart: