20%

আইল্যান্ডস ইন দ্য স্ট্রীম

Printed Price: TK. 350
Sell Price: TK. 280
20% Discount, Save Money 70 TK.
Summary: “আইল্যান্ডস ইন দ্য স্ট্রীম” উপন্যাসে একটি দৃশ্য আছে যেখানে হাডসন তার ছেলের সাথে মাছ ধরে,এবং দৃশ্যটি এতটাই পর্যবেক্ষণের সাথে বর্ণনা করা হয়েছে- এমনকি,আমার কাছে মনে হয়েছে,“দি ওল্ড ম্যান এন্ড দ্য Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleআইল্যান্ডস ইন দ্য স্ট্রীম
Authorআর্নেস্ট হেমিংওয়ে
Translatorমীর ওয়ালীউজ্জামান
Publisherরাত্রি প্রকাশনী
Category,
ISBN9789849033752
Edition1st Published, 2013
Number Of Page376
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

“আইল্যান্ডস ইন দ্য স্ট্রীম” উপন্যাসে একটি দৃশ্য আছে যেখানে হাডসন তার ছেলের সাথে মাছ ধরে,এবং দৃশ্যটি এতটাই পর্যবেক্ষণের সাথে বর্ণনা করা হয়েছে- এমনকি,আমার কাছে মনে হয়েছে,“দি ওল্ড ম্যান এন্ড দ্য সী’এর থেকেও শৈল্পিক ও আকর্ষণীয় হয়েছে এবং এতটাই আবেগঘন হয়েছে যে আমি পড়ে শিহরিত হয়েছি এবং নিজেই মাছ ধরার কাজে নিয়ােজিত হতে চেয়েছি,যে কাজটি আমার কখনই পছন্দের ছিল না । একেই বলে যাদু যা কিনা হেমিংওয়ে তাঁর শব্দ,ভাষা এবং প্রকাশভঙ্গী দিয়ে তৈরি করেন।

Author Info

আর্নেস্ট হেমিংওয়ে

আর্নেস্ট মিলার হেমিংওয়ে (২১ জুলাই ১৮৯৯ – ২ জুলাই ১৯৬১) ছিলেন একজন মার্কিন সাহিত্যিক ও সাংবাদিক। তার আইসবার্গ তত্ত্ব নামে পরিচিত নির্মেদ ও নিরাবেগী লেখনী বিংশ শতাব্দীর কথাসাহিত্যের ভাষাশৈলীতে ব্যাপক প্রভাব ফেলে; অন্যদিকে তার রোমাঞ্চপ্রিয় জীবন ও ভাবমূর্তি পরবর্তী প্রজন্মের কাছে তাকে প্রশংসিত করে তোলে। বিংশ শতাব্দীর বিশের দশকের মাঝামাঝি থেকে পঞ্চাশের দশকের মাঝামাঝি পর্যন্ত সময়ে তিনি তার অধিকাংশ সাহিত্যকর্ম রচনা করেছিলেন এবং ১৯৫৪ সালে সাহিত্যে নোবেল পুরস্কার লাভ করেছিলেন। তিনি সাতটি উপন্যাস, ছয়টি ছোটগল্প সংকলন এবং দুইটি অকল্পিত সাহিত্য গ্রন্থ প্রকাশ করেছিলেন। তার মৃত্যুর পরে আরও তিনটি উপন্যাস, চারটি ছোটগল্প সংকলন এবং তিনটি অকল্পিত সাহিত্য গ্রন্থ প্রকাশিত হয়েছিল। তার প্রকাশিত গ্রন্থের অনেকগুলোই মার্কিন সাহিত্যের ধ্রুপদী বা চিরায়ত গ্রন্থ হিসেবে বিবেচিত হয়। হেমিংওয়ে ইলিনয় অঙ্গরাজ্যের ওক পার্কে জন্মগ্রহণ করেন এবং সেখানে বেড়ে ওঠেন। উচ্চ মাধ্যমিক পাস করার পর তিনি কয়েক মাস দ্য ক্যানসাস সিটি স্টার সংবাদপত্রে প্রতিবেদক হিসেবে কাজ করেন। প্রথম বিশ্বযুদ্ধ শুরু হলে তিনি অ্যাম্বুলেন্স চালক হিসেবে তালিকাভুক্ত হন এবং ইতালীয় রণাঙ্গনে গমন করেন। ১৯১৮ সালে তিনি মারাত্মক আঘাত পান এবং বাড়ি ফিরে আসেন। তার যুদ্ধকালীন অভিজ্ঞতাই তার আ ফেয়ারওয়েল টু আর্মস (১৯২৯) উপন্যাসের অনুপ্রেরণা।

Reviews

There are no reviews yet.


Be the first to review “আইল্যান্ডস ইন দ্য স্ট্রীম”

আইল্যান্ডস ইন দ্য স্ট্রীম
Sell Price: TK. 280
TK. 350, 20% Discount, Save Money 70 TK.
You've just added this product to the cart: