20%

অন্য মেঘ অন্য রোদ্দুর

Printed Price: TK. 180
Sell Price: TK. 144
20% Discount, Save Money 36 TK.
Summary: রোদ্দুর মেঘ সরিয়ে রঙ ধরিয়ে. কেন হেঁসে হেঁসে যায়. ঝরনা ঝর ঝরঝরিয়ে জল ছড়িয়ে. কেন নেচে নেচে যায়ে. রোদ্দুর মেঘ সরিয়ে রঙ ধরিয়ে. কেন হেঁসে হেঁসে যায়. বুঝিনা আমি বুঝি যা অন্য কেও বোঝেনা;. এই Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleঅন্য মেঘ অন্য রোদ্দুর
Authorসাগরিকা নাসরিন
Publisherসময় প্রকাশন
Category
ISBN978984943986
Edition1st Published, 2020
Number Of Page102
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

রোদ্দুর মেঘ সরিয়ে রঙ ধরিয়ে. কেন হেঁসে হেঁসে যায়. ঝরনা ঝর ঝরঝরিয়ে জল ছড়িয়ে. কেন নেচে নেচে যায়ে. রোদ্দুর মেঘ সরিয়ে রঙ ধরিয়ে. কেন হেঁসে হেঁসে যায়. বুঝিনা আমি বুঝি যা অন্য কেও বোঝেনা;. এই চোখ আহা খোঁজে যা. আর কেও তা খোঁজেনা কেন খোঁজেনা. ঝরনা ঝর ঝরঝরিয়ে জল ছড়িয়ে. কেন নেচে নেচে যায়ে. রোদ্দুর মেঘ সরিয়ে রঙ ধরিয়ে.

Author Info

সাগরিকা নাসরিন

জন্ম: পিরোজপুর, পৈতৃক নিবাস: বাগেরহাট, বাবা: মীর মোঃ মুজিবর রহমান, মা: সাহিদা রহমান, সাহিত্যের প্রতি তার অফুরান অনুরাগ, যায় প্রথম পরিস্ফূটন ‘ছুঁয়ে দাও বসন্ত হাত’। আবৃত্তির অঙ্গনে প্রথম পরিবেশনা ‘স্বপ্ন ভাঙা ভোর’। রোকেয়া হল (ঢা.বি.)-এর পরিচিত ‍মুখ সাগরিকা ‘রোকেয়া নাটক’-এর প্রতিষ্ঠাতা সভাপতি এবং ‘ডাকসু সাংস্কৃতিক দল’-এর নাটক বিভাগের অন্যতম সদস্য ছিলেন। বিসিএস (প্রশাসন) ক্যাডারের ২০ ব্যাচের সদস্য হিসেবে তিনি বর্তমানে স্বাস্থ্য মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব পদে কর্মরত।

Publisher Info

সময় প্রকাশন

সময় প্রকাশন ১৯৮৮ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই নতুন ধাঁচের সৃষ্টিশীল বই প্রকাশ করে বেশ সুনাম কুড়িয়েছে সময় প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহন করে আসছে। বই মেলায় স্টল নম্বর ১২৯, ১৩০, ১৩১। বই মেলা উপলক্ষ্যে নিজস্ব প্রকাশনাতে ৩০% ছাড় দেয়া হচ্ছে। অবস্থান. এটি বাংলা বাজার এর মান্নান মার্কেটের তৃতীয় তলায়।

Reviews

There are no reviews yet.


Be the first to review “অন্য মেঘ অন্য রোদ্দুর”

অন্য মেঘ অন্য রোদ্দুর
Sell Price: TK. 144
TK. 180, 20% Discount, Save Money 36 TK.
You've just added this product to the cart: