20%

ব্ল্যাক হোলের বাচ্চা

Printed Price: TK. 240
Sell Price: TK. 192
20% Discount, Save Money 48 TK.
Summary: ব্ল্যাক হোলের বাচ্চা বইয়ের নামটাই অন্যরকম। যখন শুনি বইটি প্রকাশিত হয়েছে তখন ইচ্ছা হলো বইটি কিনে ফেলি। বইটি যখন হাতে পেলাম ,পরেও দেখলাম এটা একটি কল্পকাহিনীমুলক বই। লেখক কল্পকাহিনীর মাধ্যমে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleব্ল্যাক হোলের বাচ্চা
Authorমুহম্মদ জাফর ইকবাল
Publisherসময় প্রকাশন
Category
ISBN9789849018346
Edition5th Printed, 2013
Number Of Page124
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

ব্ল্যাক হোলের বাচ্চা বইয়ের নামটাই অন্যরকম। যখন শুনি বইটি প্রকাশিত হয়েছে তখন ইচ্ছা হলো বইটি কিনে ফেলি। বইটি যখন হাতে পেলাম ,পরেও দেখলাম এটা একটি কল্পকাহিনীমুলক বই। লেখক কল্পকাহিনীর মাধ্যমে বইয়ের চরিত্র গুলো অনেক সুন্দর করে ফুটিয়ে তুলেছেন। শহরের মাঝে নামকরা স্কুল অক্সব্রীজ ইন্টারন্যাশনাল স্কুল । স্কুলটার অনেক সুনাম বাইরে । সবকিছুর মান সেখানে যেমন ভালো তেমনি বেতনের পরিমানটা ও বেশি । সেখানে শুধু বড় লোকের ছেলে মেয়েরাই পড়ার সুযোগ পায় । অন্যদিকে কুখ্যাত সন্ত্রাসী মহব্বতজানের নামে আর একটি স্কুল হাজি মহব্বতজান উচ্চ বিদ্যালয় । এই স্কুলটা একেবারেই অক্সব্রীজ স্কুলের উল্টো । এখানে কখনো ক্লাসগুলোও ঠিকভাবে হয়না। আর এই স্কুলেরই ছাত্র ছাত্রি ইবু, ঝুম্পা, ফারা, আর বগা ।তারা অক্সব্রীজ ইন্টারন্যাশনাল স্কুল নিয়ে অনেক হিংসা হয়। অসাধারন একটি বই।

Author Info

মুহম্মদ জাফর ইকবাল

বাংলাদেশের কিশোর-কিশোরী পাঠকদের কাছে সবচেয়ে জনপ্রিয় নাম মুহম্মদ জাফর ইকবাল। তিনি মূলত এ দেশের একজন বিখ্যাত লেখক, পদার্থবিদ এবং শিক্ষাবিদ। কিশোর সাহিত্য, শিশুতোষ গ্রন্থ, বৈজ্ঞানিক কল্পকাহিনী, গণিত বিষয়ক বই এর জন্য খুব অল্প সময়েই জনপ্রিয়তা লাভ করেন তিনি। মুহম্মদ জাফর ইকবাল ১৯৫২ সালের ২৩ ডিসেম্বর সিলেটে জন্মগ্রহণ করেন। মুক্তিযোদ্ধা বাবা ফয়জুর রহমানের চাকরির সুবাদে দেশের বিভিন্ন জেলাতেই তিনি পড়াশোনা করেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করে পিএইচডি ডিগ্রী অজর্নের উদ্দেশ্যে স্কলারশিপ নিয়ে পাড়ি জমান যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন বিশ্ববিদ্যালয়ে। পিএইচডি সম্পন্ন করে ক্যালিফোর্নিয়া ইনস্টিটিউট অফ টেকনোলজিতে পোস্ট-ডক্টরাল গবেষণা সম্পন্ন করেন। পরবর্তীতে বিখ্যাত বেল কমিউনিকেশনস রিসার্চ ল্যাবেও গবেষক হিসেবে যোগদান করেন। ১৯৯৪ সালে দেশে ফিরে এসে তিনি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে যোগ দেন।

Publisher Info

সময় প্রকাশন

সময় প্রকাশন ১৯৮৮ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই নতুন ধাঁচের সৃষ্টিশীল বই প্রকাশ করে বেশ সুনাম কুড়িয়েছে সময় প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহন করে আসছে। বই মেলায় স্টল নম্বর ১২৯, ১৩০, ১৩১। বই মেলা উপলক্ষ্যে নিজস্ব প্রকাশনাতে ৩০% ছাড় দেয়া হচ্ছে। অবস্থান. এটি বাংলা বাজার এর মান্নান মার্কেটের তৃতীয় তলায়।

Reviews

There are no reviews yet.


Be the first to review “ব্ল্যাক হোলের বাচ্চা”

ব্ল্যাক হোলের বাচ্চা
Sell Price: TK. 192
TK. 240, 20% Discount, Save Money 48 TK.
You've just added this product to the cart: