12%

পাথরে ও শূন্যপটে স্বর্গের দীপন

Printed Price: TK. 150
Sell Price: TK. 132
12% Discount, Save Money 18 TK.
Summary: `পাথরে ও শূন্যপটে স্বর্গের দীপন (মাইকেল অ্যাঞ্জেলো: তাঁর কবিতা)' বইয়ের ফ্ল্যাপের কথাঃশিল্পী মাইকেল অ্যাঞ্জেলোর জন্ম ইতালির কাপ্রেসের তুস্কান গ্রামে ১৪৭৫ সালের ৬ মার্চ। মৃত্যু ১৫৬৪ সালের ১৮ ফেব্রুয়ারি। ভাস্কর, চিত্রকর, Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleপাথরে ও শূন্যপটে স্বর্গের দীপন
Authorমাইকেল অ্যাঞ্জেলো
Translatorসৈয়দ শামসুল হক
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789849025382
Edition1st Published, 2013
Number Of Page64
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

`পাথরে ও শূন্যপটে স্বর্গের দীপন (মাইকেল অ্যাঞ্জেলো: তাঁর কবিতা)’ বইয়ের ফ্ল্যাপের কথাঃশিল্পী মাইকেল অ্যাঞ্জেলোর জন্ম ইতালির কাপ্রেসের তুস্কান গ্রামে ১৪৭৫ সালের ৬ মার্চ। মৃত্যু ১৫৬৪ সালের ১৮ ফেব্রুয়ারি। ভাস্কর, চিত্রকর, স্থপতি, প্রকৌশলী—প্রতিটি পরিচয়েই তিনি জগৎ-জোড়া বিখ্যাত। ইউরোপীয় রেনেসাঁর অন্যতম পুরোধা পুরুষ। মানবতাবাদের নতুন দর্শনের ভেতর দিয়ে পুনরুজ্জীবিত চিরায়ত আদর্শের সঙ্গে তিনি ঐতিহ্যবাহী খ্িরষ্টীয় বিশ্বাসকে সমন্বিত করার চেষ্টা করেছিলেন। সাতান্ন বছর বয়সে এই শিল্পীর কলমে এল কবিতার প্রবল জোয়ার। পরবর্তী পনেরো বছরে প্রায় চার শ কবিতা লেখেন। অমর কবিদের একজন। পৃথিবীতে তিনিই প্রথম শিল্পী, ভাষাশিল্পেও যাঁর অবদান সমগুরুত্বে বিভান্বিত। মাইকেল অ্যাঞ্জেলোর কবিতা পাঠ এক অভূতপূর্ব অভিজ্ঞতা। তাঁর কবিতার এই বাংলা রূপান্তরও পাঠককে তৃপ্তি দেবে, কারণ কাজটি করেছেন একজন গুরুত্বপূর্ণ বাঙালি কবি সৈয়দ শামসুল হক, যিনি একাধারে কবিতা, কাব্যনাট্য, গল্প, উপন্যাস ও প্রবন্ধ-রচয়িতা।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “পাথরে ও শূন্যপটে স্বর্গের দীপন”

পাথরে ও শূন্যপটে স্বর্গের দীপন
Sell Price: TK. 132
TK. 150, 12% Discount, Save Money 18 TK.
You've just added this product to the cart: