20%

নবিজির পরশে, সালাফের দরসে

Printed Price: TK. 242
Sell Price: TK. 194
20% Discount, Save Money 48 TK.
Summary: এই বইটি এমনভাবে বিন্যস্ত যে, রাসূল সল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর হাদীস ও সালফে সালেহীনদের বাণী Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleনবিজির পরশে, সালাফের দরসে
Authorইমাম ইবনু রজব হাম্মলি রাহ.
Translatorহাফিজ আল মুনাদি , ফারহীন জান্নাত মুনাদি
Publisherসমর্পণ প্রকাশন
Category
Edition1st Published, 2019
Number Of Page160
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

কখনও কি ভেবেছি? সাঈদ বিন মুসাইয়িব রহিমাহুল্লাহ-এর মজলিসে বসতে পারব? সুফইয়ান বিন উয়াইনা রহিমাহুল্লাহ-এর আলোচনা শুনতে পাব? ইমাম মালেকের দরসে বসে নবিজির হাদীস শোনার কল্পনাও কি কখনও এসেছে মনে?হয়তো বিশাল কোনো গ্রন্থাগারে বসে জ্ঞানার্জনের সুযোগ আমরা পাব, কিন্তু সালাফদের হাদীসের সেই সোনালি দরসগুলোতে আর বসার মতো সৌভাগ্য হবে আমাদের?.আল-হামদু লিল্লাহ আমরা একটি সুসংবাদ দিতে চাচ্ছি সম্মানিত পাঠকদেরকে! সালাফদের সেই সোনালি দরসগুলোতে বসতে না পারলেও আমরা ইবনু রজব হাম্বালী রহিমাহুল্লাহ-এর “জামিউল উলূম ওয়াল হিকাম” কিতাব থেকে সংক্ষেপিত “নবিজির পরশে, সালাফের দরসে” বইটি খুব শীঘ্রই পেতে যাচ্ছি ইন শা আল্লাহ।এই বইটি এমনভাবে বিন্যস্ত যে, রাসূল সল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর হাদীস ও সালফে সালেহীনদের বাণী পড়তে পড়তে পাঠকের কাছে মনে হতেই পারে—যেন বসে আছি খেজুর পাতায়-ছাওয়া মসজিদে নববিতে রাসূলের পরশে; যেন হারিয়ে গেছি দূর অতীতে সালাফদের দরসে। ‘দাওয়াহ ও আত্মগঠনে’ উৎসাহী সকল মুসলিম ভাই-বোনের জন্য বইটি উপকারী হবে বলে আশা রাখি।

Author Info

ইমাম ইবনু রজব হাম্মলি রাহ.

ইমাম ইবনে রজব আল-হাম্বলী একজন মুসলিম বিদ্বান। তিনি জাইনুদ্দীন, আবুল ফারাজ, আব্দুর রহমান ইবনে আহমাদ ইবনে আব্দুর রহমান ইবনুল হাসান ইবনে মুহাম্মাদ ইবনে আবি আল-বারাকাত মাস’উদ আস সুলামি, আল বাগদাদি, আল-হাম্বালি রহঃ যিনি ইবনে রজব নামেই সুপরিচিত। তার এ নাম তিনি পেয়েছিলেন তার দাদার থেকে যিনি রজব মাসে জন্মগ্রহণ করেছিলেন, তিনি ছিলেন একজন বিদ্বান।

Publisher Info

সমর্পণ প্রকাশন

সমর্পণ প্রকাশন34 Bangla Bazar Rd, Dhaka 1100

Reviews

There are no reviews yet.


Be the first to review “নবিজির পরশে, সালাফের দরসে”

নবিজির পরশে, সালাফের দরসে
Sell Price: TK. 194
TK. 242, 20% Discount, Save Money 48 TK.
You've just added this product to the cart: