20%

আওয়ামী আমল (২০১৪-২০১৯)

Printed Price: TK. 300
Sell Price: TK. 240
20% Discount, Save Money 60 TK.
Summary: ‘আওয়ামী লীগের শাসনকাল’ নামে আমার বইটির তৃতীয় মুদ্রন বাজারে রয়েছে। এর ধারাবাহিকতা হিসেবে আজ প্রকাশিত হয়েছে ‘আওয়ামী আমল’ নামের নতুন একটি বই। এতে ২০১৪ থেকে ২০১৯ পর্যন্ত আওয়ামী লীগ আমলের গুরুত্বপূর্ন Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleআওয়ামী আমল (২০১৪-২০১৯)
Authorআসিফ নজরুল
Publisherঅনন্যা
Category
ISBN9789844328785
Edition1st Published, 2020
Number Of Page206
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

‘আওয়ামী লীগের শাসনকাল’ নামে আমার বইটির তৃতীয় মুদ্রন বাজারে রয়েছে। এর ধারাবাহিকতা হিসেবে আজ প্রকাশিত হয়েছে ‘আওয়ামী আমল’ নামের নতুন একটি বই। এতে ২০১৪ থেকে ২০১৯ পর্যন্ত আওয়ামী লীগ আমলের গুরুত্বপূর্ন বিষয় নিয়ে বিভিন্ন বিশ্লেষন রয়েছে। লেখাগুলো প্রথম আলোতে ইতিমধ্যে প্রকাশিত। এরপরও এর থসড়া দেখার সময় একসাথে পড়তে গিয়ে চমকে গেছি। কি সব ঘটনা ঘটেছে আমাদের দেশে গত পাঁচ বছরে! এখনকার আওয়ামী লীগকে বোঝার জন্য ‘আওয়ামী আমল’ বইটি মূল্যবান বলে বিবেচিত হবে বলে আশা করি।

Author Info

আসিফ নজরুল

মোঃ নজরুল ইসলাম (যিনি আসিফ নজরুল নামে সমধিক পরিচিত; জন্ম: ১২ জানুয়ারি ১৯৬৬) হচ্ছেন একজন বাংলাদেশী লেখক, ঔপন্যাসিক, রাজনীতি-বিশ্লেষক, সংবিধান বিশেষজ্ঞ, কলামিস্ট, ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক। টিভি টকশো ও তার কলামে সাহসী রাজনীতি বিশ্লেষণের জন্য তিনি বিশেষভাবে খ্যাত। তিনি দশের অধিক গ্রন্থের রচয়িতা।

Publisher Info

অনন্যা

অনন্যা প্রকাশনী ১৯৮৭ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই নামকরা লেখকের মানসম্পন্ন নতুন ধাঁচের সৃষ্টিশীল বই প্রকাশ করে বেশ সুনাম কুড়িয়েছে অনন্যা প্রকাশনী।

Reviews

There are no reviews yet.


Be the first to review “আওয়ামী আমল (২০১৪-২০১৯)”

আওয়ামী আমল (২০১৪-২০১৯)
Sell Price: TK. 240
TK. 300, 20% Discount, Save Money 60 TK.
You've just added this product to the cart: