25%

হেল্পিং হ্যান্ড (প্রথম, দ্বিতীয় ও তৃতীয় খণ্ড)

Printed Price: TK. 520
Sell Price: TK. 390
25% Discount, Save Money 130 TK.
Summary: ধণাঢ্য ব্যবসায়ীর স্ত্রী লাবণ্য’র হেল্পিং হ্যান্ড হিসেবে কাজ করতে এসে গ্রাজুয়েট/শিক্ষিত মেয়ে তানিয়া জড়িয়ে পড়ে নিয়তির এক নিষ্ঠুর খেলায়। লাবণ্য, লাবণ্য’র ছেলে ইমন, লাবণ্যদের বাড়ির পরিবেশ- সবকিছুই তার কাছে বড্ড Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleহেল্পিং হ্যান্ড (প্রথম, দ্বিতীয় ও তৃতীয় খণ্ড)
Authorকয়েস সামী
Publisher1st Published, 2022
Category
Edition1st Published, 2022
Number Of Page240
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ডকভার

Book Description

ধণাঢ্য ব্যবসায়ীর স্ত্রী লাবণ্য’র হেল্পিং হ্যান্ড হিসেবে কাজ করতে এসে গ্রাজুয়েট/শিক্ষিত মেয়ে তানিয়া জড়িয়ে পড়ে নিয়তির এক নিষ্ঠুর খেলায়। লাবণ্য, লাবণ্য’র ছেলে ইমন, লাবণ্যদের বাড়ির পরিবেশ- সবকিছুই তার কাছে বড্ড বেশি অস্বস্তিকর বলে মনে হতে থাকে। ইমনের গৃহশিক্ষক শামীম স্যার সতর্ক করে দিতে চাইলেও তানিয়া তার ইঙ্গিত বুঝতে পারে না। ধীরে ধীরে যখন সব রহস্য তার কাছে স্পষ্ট হয়ে ওঠে, তখন তানিয়ার আর কোনো পথ থাকে না — সেখান থেকে ফেরার!

Author Info

কয়েস সামী

কয়েস সামী। ছেলেবেলা থেকেই বইয়ের সাথে তার নিবিড় বন্ধুত্ব। সাহিত্যকে ভালোবেসে পড়েছেন সিলেটের এমসি কলেজের ইংরেজিতে। পড়তে পড়তে লেখালেখিতে ঝুঁকে পড়েন একসময়। আনন্দ খুঁজে পান গল্প বলায়। সহজ সরল ভাষায় গল্প বলাতেই পছন্দ করেন বেশি। তার লেখা লাকি থার্টিন গল্পগ্রন্থটি দেশ পান্ডুলিপি পুরস্কার অর্জন করে নেয় ২০১৯ সালে। অন্যান্য বইগুলির মধ্যে রয়েছে- ঝরিছে নয়নবারি, পেনসিল ভূত, মোটুপাতলুর বন্ধু সাফওয়ান। পেশায় ব্যাংকার হওয়ায় লেখালেখির জন্য সময় খুঁজে বের করা কষ্টকর হয়ে পড়ে অনেক সময়। তবু তিনি সময় বের করে নেন- নেশার টানে, ভালোবাসার টানে।

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “হেল্পিং হ্যান্ড (প্রথম, দ্বিতীয় ও তৃতীয় খণ্ড)”

হেল্পিং হ্যান্ড (প্রথম, দ্বিতীয় ও তৃতীয় খণ্ড)
Sell Price: TK. 390
TK. 520, 25% Discount, Save Money 130 TK.
You've just added this product to the cart: