10%

সাইলেন্স – স্কেচ’র পরবর্তী পর্ব

Printed Price: TK. 300
Sell Price: TK. 269
10% Discount, Save Money 31 TK.
Summary: আবরার চৌধুরীর গল্প আগেই বলা হয়েছে। বিজনেস টাইকুন, অসম্ভব মেধাবী একজন মানুষ। যার বুদ্ধিমত্তা এবং বিচক্ষণ ক্ষমতা তাকে পৌঁছে দিয়েছে খ্যাতির শীর্ষে। সাইলেন্স কাহিনির গল্প এগিয়ে গেছে আবরার চৌধুরীকে নিয়েই Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleসাইলেন্স - স্কেচ'র পরবর্তী পর্ব
Authorফারজানা মিতু
Publisherনালন্দা
Category
Edition1st Published, 2022
Number Of Page160
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

আবরার চৌধুরীর গল্প আগেই বলা হয়েছে। বিজনেস টাইকুন, অসম্ভব মেধাবী একজন মানুষ। যার বুদ্ধিমত্তা এবং বিচক্ষণ ক্ষমতা তাকে পৌঁছে দিয়েছে খ্যাতির শীর্ষে। সাইলেন্স কাহিনির গল্প এগিয়ে গেছে আবরার চৌধুরীকে নিয়েই কিন্তু সাথে যোগ হয়েছে জুনায়েদ নামের বিদেশফেরত আরেক যুবক। খেলা শুরু হয় কিছু ইনভাইটেশন কার্ডকে ঘিরে। যে কার্ডগুলো পৌঁছে গিয়েছে কিছু নির্দিষ্ট মানুষের হাতে। তারপর একটি খুন! নড়েচড়ে উঠে চৌধুরী ইম্পেরিয়াল। খুনের সাসপ্যাক্ট সবাই। সবারই আছে মোটিভ। আসলেই কি এরা কেউ খুনি নাকি খুনের পিছনের মানুষ অন্য কেউ? দেশের রাজনীতিতে আসতে চলেছে এক নতুন মেরুকরণ। ক্ষমতার শীর্ষে পৌঁছতে ছাড়তে হয় অনেক কিছুই। সম্পর্ক নাকি ক্ষমতা, কে কাকে দেবে হারিয়ে? আবরার চৌধুরী এখানেই নীরব। আসুন ঘুরে আসি সাইলেন্স গল্পে। মুখোশ আর স্কেচের কাহিনির মতো সাইলেন্সও আপনাকে ধরে রাখবে গল্পের শেষ পৃষ্ঠা পর্যন্ত। আমন্ত্রণ আপনাদের। 

Author Info

ফারজানা মিতু

পৃথিবীতে প্রেম সব থেকে বড়ো একটা বিষয়। প্রেম না থাকলে হয়তো কোনো সংঘাতও থাকতো না। জীবন একঘেয়ে হয়ে যেতো। এমনটাই ভাবেন কথাশিল্পী ফারজানা মিতু। লেখালেখিতে তাই প্রধান উপকরণ- প্ৰেম। তবে কখনো কখনো প্রেমের চেয়েও মহান উপকরণ খুঁজেছেন। তিনি কিন্তু ঘুরে ফিরে বিরহ আর প্রেমই একাকার হয়ে উঠেছে তার লেখায়। শুরুটা ছিল কবিতা দিয়ে তারপর উপন্যাস। এরই মধ্যে লিখে ফেলেছেন দেড় ডজন। উপন্যাস। দেশের শীর্ষস্থানীয় পত্রিকায় প্রতিদিনই ছাপা হচ্ছে কোনো না কোনো লেখা। কবিতা, ছোটগল্প, প্ৰবন্ধ সব শাখাতেই সমান বিচরণ। বাবা অন্তঃপ্ৰাণ । অভিমানী। খুব আবেগ প্রবণ এই কথাশিল্পীর জন্ম ১১ ডিসেম্বর। লেখালিখির পাশাপাশি সামাজিক সচেনতামূলক বেশ কিছু কর্মকাণ্ডে তিনি রাজপথের সৈনিক। সোচার হয়েছেন নিজে, সচেতন করেছেন চারপাশের মানুষকে। চরে বেড়িয়েছেন বিশ্বের ৩৫টি দেশ। বাংলাদেশ তাঁর স্বপ্নের ঠিকানা। তার প্রতি পাঠকের উৎসাহী করে প্রতিনিয়ত।

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “সাইলেন্স – স্কেচ’র পরবর্তী পর্ব”

সাইলেন্স – স্কেচ’র পরবর্তী পর্ব
Sell Price: TK. 269
TK. 300, 10% Discount, Save Money 31 TK.
You've just added this product to the cart: