20%

সন্ত্রাসী নয় ওরা মুক্তিযোদ্ধা: মধ্যপ্রাচ্য ইসরাইল আমেরিকা ও রোডম্যাপ

Printed Price: TK. 175
Sell Price: TK. 140
20% Discount, Save Money 35 TK.
Summary: বিশ্ব আধিপত্য প্রতিষ্ঠায় আমেরিকা নেমে পড়েছিল রোনাল্ড রিগানের যুগেই। যা রাখঢাক সরিয়ে প্রকাশ্য রূপ নিয়েছে ওয়াকার বুশের আমলে। ইরাক আগ্রাসনের মিথ্যা কারণ ঢাকতে গিয়ে নিত্যনতুন যে সমস্ত অজুহাত দাঁড় Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleসন্ত্রাসী নয় ওরা মুক্তিযোদ্ধা: মধ্যপ্রাচ্য ইসরাইল আমেরিকা ও রোডম্যাপ
Authorআবু মোহাম্মদ মজহারুল ইসলাম
Publisherসমাবেশ
Category
ISBN9848243259
EditionMay 1, 2004
Number Of Page252
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

বিশ্ব আধিপত্য প্রতিষ্ঠায় আমেরিকা নেমে পড়েছিল রোনাল্ড রিগানের যুগেই। যা রাখঢাক সরিয়ে প্রকাশ্য রূপ নিয়েছে ওয়াকার বুশের আমলে। ইরাক আগ্রাসনের মিথ্যা কারণ ঢাকতে গিয়ে নিত্যনতুন যে সমস্ত অজুহাত দাঁড় করানো হচ্ছে, তা প্রমাণ করে বিশ্ব দখলে তাদের বেপরোয়া মনোভাবের। এখন পথে কাঁটা হয়ে দাঁড়িয়েছে ফিলিস্তিনিদের জাতীয়তাবাদী আন্দোলন। তাই প্রয়োজন একে নিশ্চিহ্ন করে ফেলা। প্রথম মহাযুদ্ধের শেষে মধ্যপ্রাচ্য লোভনীয় অঞ্চলে পরিণত হয়েছে তেল ও ভৌগোলিক গুরুত্বপূর্ণ স্থান দখল করে থাকার জন্য। মধ্যযুগব্যাপী ও দ্বিতীয় মহাযুদ্ধ কাল সময় পর্যন্ত ইউরোপ ইহুদি নিধনের ঘটনাবলি একটি করুণ পরিস্থিতির সৃষ্টি করেছিল। ইউরোপের স্থানে অধিষ্ঠিত হলো দ্বিতীয় মহাযুদ্ধ শেষে আমেরিকা।

Author Info

আবু মোহাম্মদ মজহারুল ইসলাম

আবু মোহাম্মদ মজহারুল ইসলাম জন্ম : ১৯২৯ খ্রিষ্টাব্দের ১৩ ফেব্রুয়ারি বগুড়া জেলার ক্ষেতলাল থানাধীন শমশিরা গ্রামে মাতুলালয়ে। শিক্ষা : ১৯৪৬ সালে ম্যাট্রিক পাস। ১৯৫৬ সালে ইন্টারমিডিয়েট পাস (আজিজুল হক কলেজ, বগুড়া) রাজবন্দী হিসেবে কারারুদ্ধ অবস্থায় রাজশাহী কেন্দ্রীয় কারাগার থেকে প্রথম শ্রেণীতে। ১৯৬০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে এলএলবি পাস। কর্মজীবন : ১৯৬১ সালে বগুড়া জেলা আদালতে আইন ব্যবসা শুরু। বর্তমানে স্ত্রী আবরু বেগম রানী ও দুই কন্যা এক পুত্র সবাইকে নিয়ে কানাডা নিবাসী।

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “সন্ত্রাসী নয় ওরা মুক্তিযোদ্ধা: মধ্যপ্রাচ্য ইসরাইল আমেরিকা ও রোডম্যাপ”

সন্ত্রাসী নয় ওরা মুক্তিযোদ্ধা: মধ্যপ্রাচ্য ইসরাইল আমেরিকা ও রোডম্যাপ
Sell Price: TK. 140
TK. 175, 20% Discount, Save Money 35 TK.
You've just added this product to the cart: