20%

শেখ মুজিবের ছেলেবেলা

Printed Price: TK. 200
Sell Price: TK. 160
20% Discount, Save Money 40 TK.
Summary: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছেলেবেলা, এই ধরনের একটি বই লেখার জন্য লেখক বঙ্গবন্ধুর আত্মীয়-স্বজনদের এবং পরিচিত জনদের মুখে তাঁর কথা শোনেন। এরপর তাঁর জন্মস্থান টুঙ্গিপাড়ায় গিয়ে গ্রামীণ পরিবেশ, তাঁর শৈশব-কৈশোরের স্থানগুলো Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleশেখ মুজিবের ছেলেবেলা
Authorবেবী মওদুদ
Publisherজাগৃতি প্রকাশনী
Category
ISBN9789849477815
Edition3rd Edition, 2020
Number Of Page72
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছেলেবেলা, এই ধরনের একটি বই লেখার জন্য লেখক বঙ্গবন্ধুর আত্মীয়-স্বজনদের এবং পরিচিত জনদের মুখে তাঁর কথা শোনেন। এরপর তাঁর জন্মস্থান টুঙ্গিপাড়ায় গিয়ে গ্রামীণ পরিবেশ, তাঁর শৈশব-কৈশোরের স্থানগুলো ঘুরে দেখে এবং গ্রামের মানুষের কাছ থেকেও যতোখানি সম্ভব তথ্য উদ্ধারের চেষ্টা করেছেন।

Author Info

বেবী মওদুদ

বেবী মওদুদ (জন্ম: ২৩শে জুন, ১৯৪৮ – মৃত্যু: ২৫শে জুলাই, ২০১৪) ছিলেন একজন বিশিষ্ট বাংলাদেশী সাংবাদিক, লেখক এবং রাজনীতিবিদ। তিনি নারী অধিকার আন্দোলনের অন্যতম একজন নারী সংগঠক ও বিশ্লেষক এবং কমনওয়েলথ জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (সিজেএ) ইন্টারন্যাশনাল প্রেসিডেন্ট ইমেরিটাস ছিলেন। বেবী মওদুদ ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের একজন সংসদ সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী বা দশম জাতীয় সংসদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘনিষ্ঠ বাল্য বন্ধু ও সজ্জন। এছাড়াও পশ্চিমবঙ্গের বর্তমান মুখ্যমন্ত্রী তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বেবী মওদুদের হৃদ্যতা পূর্ণ সম্পর্ক ছিল। বেবী মওদুদ ছিলেন অদম্য বাঙালি ও জাতীয়তাবাদী. বাংলাদেশের শীর্ষস্থানীয় অনেক দৈনিক পত্রিকায় সাংবাদিকতাসহ শিশু কিশোরদের নিয়েও প্রচুর লেখালেখি করেছেন। তাকে শিশুসাহিত্যিক হিসেবেও অনেকে মনে করে থাকেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত অবস্থায় তিনি প্রগতিশীল রাজনীতির সাথে জড়িত হন এবং নবম জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনে সংসদের ৩৫০ ও সংরক্ষিত – ৫০ আসনের (ঠাকুরগাঁও – ৩) সংসদ সদস্য নির্বাচিত হন।

1 review for শেখ মুজিবের ছেলেবেলা

  1. মাইম

    5 out of 5

    Nice


Add a review

শেখ মুজিবের ছেলেবেলা
Sell Price: TK. 160
TK. 200, 20% Discount, Save Money 40 TK.
You've just added this product to the cart: