লাল নীল মানুষ

Sell Price: TK. 225
Summary: উপন্যাসটি ক্ষুদ্রায়তন, তবে এখানে চরিত্রের সমাবেশটি ক্ষুদ্র নয়। উপস্থিত চরিত্রগুলোর চিত্রণ অসম্পূর্ণ নয়, পটভূমির ব্যাখ্যাও অস্পষ্ট নয়। মূল কাহিনী চলেছে বড় জোর আটচল্লিশ ঘন্টাজুড়ে, তবে সংযোগ কাহিনীগুলো ঔপনিবেশিক আমল পর্যন্ত Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleলাল নীল মানুষ
Authorশীর্ষেন্দু মুখোপাধ্যায়
Publisherআনন্দ পাবলিশার্স (ভারত)
Category
ISBN9788170664437
Edition7th Printed, 2016
Number Of Page160
Countryভারত
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

উপন্যাসটি ক্ষুদ্রায়তন, তবে এখানে চরিত্রের সমাবেশটি ক্ষুদ্র নয়। উপস্থিত চরিত্রগুলোর চিত্রণ অসম্পূর্ণ নয়, পটভূমির ব্যাখ্যাও অস্পষ্ট নয়। মূল কাহিনী চলেছে বড় জোর আটচল্লিশ ঘন্টাজুড়ে, তবে সংযোগ কাহিনীগুলো ঔপনিবেশিক আমল পর্যন্ত বিস্তৃত। এখানকার মানুষগুলো খুব চেনা, যেমন এর গল্পটা অথবা গল্পগুলো। এই ঘোরতর বাস্তবে প্রায়ই জাদু হানা দিয়েছে। এই উপন্যাসের বিশেষত্বটা ঠিক ঐখানে।

Author Info

শীর্ষেন্দু মুখোপাধ্যায়

শীর্ষেন্দু মুখোপাধ্যায় ১৯৩৫ খ্রিষ্টাব্দের ২রা নভেম্বর ব্রিটিশ ভারতের বেঙ্গল প্রেসিডেন্সির অন্তর্গত ময়মনসিংহে জন্মগ্রহণ করেন, যেখানে তার জীবনের প্রথম এগারো বছর কাটে। ভারত বিভাজনের সময়, তার পরিবার কলকাতা চলে আসে। এই সময় রেলওয়েতে চাকুরীরত পিতার সঙ্গে তিনি অসম, পশ্চিমবঙ্গ ও বিহারের বিভিন্ন স্থানে তার জীবন অতিবাহিত করেন। তিনি কোচবিহারের ভিক্টোরিয়া কলেজ থেকে মাধ্যমিক শিক্ষা সম্পন্ন করেন। পরে, কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বাংলায় স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। শীর্ষেন্দু একজন বিদ্যালয়ের শিক্ষক হিসেবে তার কর্মজীবন শুরু করেন। বর্তমানে তিনি আনন্দবাজার পত্রিকা ও দেশ পত্রিকার সঙ্গে জড়িত।

Reviews

There are no reviews yet.


Be the first to review “লাল নীল মানুষ”

Sell Price: TK. 225
You've just added this product to the cart: