10%

যা কিছু সবুজ, সঙ্কেতময়

Printed Price: TK. 100
Sell Price: TK. 90
10% Discount, Save Money 10 TK.
Category:
Summary: তার কবিতাই এরকম। যথেষ্ট সঙ্কেতময় কবিতা লিখেন ওবায়েদ আকাশ। তার কবিতা শুধু পড়ে গেলেই শেষ হয়ে যায় না। তার কবিতা পাঠের জন্যও পাঠককে প্রস্তুতি নিতে হয়। কারণ তিনি একটিও তরল Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleযা কিছু সবুজ, সঙ্কেতময়
Authorওবায়েদ আকাশ
Publisherইত্যাদি গ্রন্থ প্রকাশ
Category
ISBN9847028901398
Edition1st Published, 2010
Number Of Page72
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

তার কবিতাই এরকম। যথেষ্ট সঙ্কেতময় কবিতা লিখেন ওবায়েদ আকাশ। তার কবিতা শুধু পড়ে গেলেই শেষ হয়ে যায় না। তার কবিতা পাঠের জন্যও পাঠককে প্রস্তুতি নিতে হয়। কারণ তিনি একটিও তরল কবিতা লেখেন না। তার কবিতা ভাবনার বনে মুক্তোসদৃশ।

Author Info

ওবায়েদ আকাশ

বাংলাদেশের রাজবাড়ী জেলার সুলতানপুর গ্রামে। একাডেমিক পড়াশোনা বাংলা ভাষা ও সাহিত্যে স্নাতকোত্তর। পেশা সাংবাদিকতা। বর্তমানে ‘দৈনিক সংবাদ’-এ সাহিত্য সম্পাদক হিসেবে কর্মরত আছেন। তাঁর প্রকাশিত গ্রন্থসমূহ: কাব্যগ্রন্থ : পতন গুঞ্জনে ভাসে খরস্রোতা চাঁদ (২০০১), নাশতার টেবিলে প্রজাপতিগণ (২০০৩), দুরারোগ্য বাড়ি (২০০৪), কুয়াশা উড়ালো যারা (২০০৫), পাতাল নির্মাণের প্রণালী (২০০৬), তারপরে, তারকার হাসি (২০০৭), শীতের প্রকার (২০০৮), ঋতুভেদে, পালকের মনোবৃত্তিগুলি (কাব্য সংকলন, ২০০৯), বিড়ালনৃত্য, প্রেতের মস্করা (২০০৯), যা কিছু সবুজ, সঙ্কেতময় (২০১০), স্বতন্ত্র ৬০টি কবিতা (কাব্য সংকলন, ২০১০), প্রিয় কবিদের রন্ধনশালায় (২০১১), ওবায়েদ আকাশের কবিতা ॥ আদি পর্ব (কান্য সংকলন, ২০১১), অনুবাদ : ‘ফরাসি কবিতার একাল/কথারা কোনোই প্রতিশ্রুতি বহন করে না’ (ফরাসি কবিতার অনুবাদ, ২০০৯) গদ্যগ্রন্থ : ‘ঘাসের রেস্তরাঁ’ (২০০৮) ও ‘লতাপাতার শৃঙ্খলা’ (২০১২), । সম্পাদনা গ্রন্থ : ‘দুই বাংলার নব্বইয়ের দশকের নির্বাচিত কবিতা’ (২০১২)। সম্পাদিত লিটল ম্যাগাজিন : শালুক (১৯৯৯) পুরস্কার: ‘শীতের প্রকার’ কাব্যগ্রন্থের জন্য পেয়েছেন ‘এইচএসবিসি-কালি ও কলম তরুণ কবি পুরস্কার ২০০৮’; ‘শালুক’ সম্পাদনার জন্য পেয়েছেন ‘কলকাতা লিটল ম্যাগাজিন লাইব্রেরি ও গবেষণা কেন্দ্র পুরস্কার ২০০৯’। ২০১২ সালে লন্ডন থেকে পেয়েছেন সংহতি বিশেষ সম্মাননা পদক।

Reviews

There are no reviews yet.


Be the first to review “যা কিছু সবুজ, সঙ্কেতময়”

যা কিছু সবুজ, সঙ্কেতময়
Sell Price: TK. 90
TK. 100, 10% Discount, Save Money 10 TK.
You've just added this product to the cart: