30%

ম্যাপ অব বোন্‌স

Printed Price: TK. 340
Sell Price: TK. 238
30% Discount, Save Money 102 TK.
Summary: জার্মানির প্রাচীন এক ক্যাথেড্রালে প্রার্থনারত মানুষদের অজানা নিষ্ঠুর এক পদ্ধতিতে খুন করে সন্যাসীর পোশাক পরা ডাকাতদল। ক্যাথেড্রালে রাখা মূল্যবান গুপ্তধন ফেলে তারা নিয়ে যায় পুরনো কিছু হাঁড়। এই হাঁড়ের আড়ালে লুকানো আছে অজানা Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleম্যাপ অব বোন্‌স
Authorজেমস রলিন্স
Translatorরবিন জামান খান
Publisherবাতিঘর প্রকাশনী
Category,
ISBN9789848729526
Edition2nd Edition, 2013
Number Of Page384
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

জার্মানির প্রাচীন এক ক্যাথেড্রালে প্রার্থনারত মানুষদের অজানা নিষ্ঠুর এক পদ্ধতিতে খুন করে সন্যাসীর পোশাক পরা ডাকাতদল। ক্যাথেড্রালে রাখা মূল্যবান গুপ্তধন ফেলে তারা নিয়ে যায় পুরনো কিছু হাঁড়। এই হাঁড়ের আড়ালে লুকানো আছে অজানা এক নির্দেশনা, যার ভিত উন্মোচিত হলে মহা বিপর্যয়ের মুখে পতিত হবে মানবসভ্যতা।বিপর্যয় ঠেকাতে তদন্তে নিয়োগ দেয়া হয় সিগমা ফোর্স এজেন্ট কমান্ডার গ্রেসন পিয়ার্স আর তার দলকে, তাদের সাহায্যার্থে এগিয়ে আসে ভ্যাটিকান বিশেষজ্ঞ ভেরোনা আর লেফটেনান্ট র্যাচেল। তদন্ত শুরু হতেই বাধার সন্মুখীনহয় তারা। একের পর এক আক্রমন আর ধ্বংসযজ্ঞের মুখে জীবনবাজি রেখে এগিয়ে যেতে থাকে অভীষ্ঠ লক্ষ্যেরদিকে। এক দিকে বাইবেল, ইতিহাস, মিথ আর বিজ্ঞানের দূর্ভেদ্য পাজল আর অন্যদিকে শক্তিশালি প্রতিপক্ষ, কমান্ডার গ্রেসনের দল কি পারবে বিপর্যয় ঠেকাতে?

Author Info

জেমস রলিন্স

জেমস রোলিন্স (ইংরেজি: James Rollins; জন্ম: ২০ আগস্ট ১৯৬১) হলেন একজন মার্কিন থ্রিলার, মারপিঠধর্মী রোমাঞ্চকর ও রহস্যোপন্যাস লেখক। গুহাভ্রমণ ও স্কুবা ডাইভিঙে তার দক্ষতা ও অভিজ্ঞতার কারণে তার অনেক উপন্যাসের গুহা ও জলের নিচের দৃশ্যপট এসেছে বারবার। জেমস ক্লেমেন্স ছদ্মনামেও তার কিছু ফ্যান্টাসি উপন্যাস প্রকাশিত হয়েছে, তন্মধ্যে রয়েছে উইচ ফায়ার, উইচ স্টর্ম, উইচ ওয়ার, উইচ গেট, উইচ স্টার, শ্যাডোফল (২০০৫) ও হিন্টারল্যান্ড (২০০৬)।

Publisher Info

Reviews

There are no reviews yet.


Be the first to review “ম্যাপ অব বোন্‌স”

ম্যাপ অব বোন্‌স
Sell Price: TK. 238
TK. 340, 30% Discount, Save Money 102 TK.
You've just added this product to the cart: