20%

ম্যাজিক অফ রুবিক’স কিউব

Printed Price: TK. 200
Sell Price: TK. 160
20% Discount, Save Money 40 TK.
Summary: ফ্ল্যাপে লেখা কিছু কথা১৯৭৪ সালের হাঙ্গেরীর ভাস্কর ও স্থাপত্য বিদ্যার অধ্যাপক ইরনো রুবিক এই কিউব আবিষ্কার করেন। শুরুতে একে "ম্যাজিক কিউব" বলা হত। ১৯৮০ সালে রুবিক এর অনুমতিক্রমে এটি আইডিয়াল Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleম্যাজিক অফ রুবিক'স কিউব
Authorশাহ জালাল জোনাক
Publisherতাম্রলিপি
Category
ISBN9847009602795
Edition1st, 2015
Number Of Page48
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

ফ্ল্যাপে লেখা কিছু কথা১৯৭৪ সালের হাঙ্গেরীর ভাস্কর ও স্থাপত্য বিদ্যার অধ্যাপক ইরনো রুবিক এই কিউব আবিষ্কার করেন। শুরুতে একে “ম্যাজিক কিউব” বলা হত। ১৯৮০ সালে রুবিক এর অনুমতিক্রমে এটি আইডিয়াল টয় কর্পোরেশন এর দ্বারা বিক্রয় শুরু হয়। এবং সেই বছরেই এটি Germany Game of the Year হয় ও সারাবিশ্বে প্রায় ৩৫০ মিলিয়ন (!!!) রুবিক’স কিউব বিক্রয়ের ফলে একে বিশ্বের সবচেয়ে বেশি বিক্রিত বুদ্ধির খেলা (Puzzle) হিসেবে স্বীকৃত দেওয়া হয়। আজকাল আমাদের দেশেও এর জনপ্রিয়তা কম নয়। জাতীয় গণিত অলিম্পিয়াডের রুবিক’স কিউব প্রতিযোগিতায় দেশের শিক্ষার্থীরা অংশ নিচ্ছে। প্রায় সব খেলনার দোকানে এটি পাওয়া যায়। কিন্তু খুব কম মানুষই আছে যারা এটি মিলাতে পারে। শুধু প্রতিযোগিতার জন্য নয়, এটি মিলাতে যে কি মজা!!! আমার দুঃখ হয় যারা এটি মিলাতে পারে না তারা এই আনন্দটুকু থেকে বঞ্চিত। এই বইটি তাদের জন্য। মজার পাশাপাশি বাড়বে বুদ্ধিও।

Publisher Info

তাম্রলিপি

২০০৮ সালে বাংলাদেশের প্রকাশনা জগতে আবির্ভাব ঘটে তাম্রলিপি প্রকাশনীর। দেশের খ্যাতনামা প্রথিতযশা ঔপন্যাসিক, কবি, প্রাবন্ধিক, সাংবাদিক, শিক্ষাবিদ, ন্যাট্যকারের রচনা ও তরুণ লেখক এবং সাহিত্যিকের রচনা ছাড়াও দেশের শীর্ষস্থানীয় রাজনৈতিক ব্যক্তিত্বের বই এখান থেকে নিয়মিত প্রকাশিত হচ্ছে। তাম্রলিপি (Tamralipi) একটি সৃজনশীল সাহিত্য প্রকাশনা প্রতিষ্ঠান।

Reviews

There are no reviews yet.


Be the first to review “ম্যাজিক অফ রুবিক’স কিউব”

ম্যাজিক অফ রুবিক’স কিউব
Sell Price: TK. 160
TK. 200, 20% Discount, Save Money 40 TK.
You've just added this product to the cart: