15%

মাছ মাংস সবজি

Printed Price: TK. 350
Sell Price: TK. 298
15% Discount, Save Money 52 TK.
Summary: মাছ হলো বাঙালির চিরন্তর খাবার। এই কারণেই বলা হয়ে থাকে মাছে-ভাতে বাঙালি। যুগে যুগে তাই বাঙালির এই ঐতিহ্যবাহী উপকরণটি রান্নার বিভিন্ন ধরনের রেসিপি আবিষ্কৃত হয়েছে। যার ফলে মাছ এখন আর Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleমাছ মাংস সবজি
Authorসুমাইয়া জামান
Publisherমম প্রকাশ
Category
ISBN984703221125
Edition1st Published, 2013
Number Of Page144
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

মাছ হলো বাঙালির চিরন্তর খাবার। এই কারণেই বলা হয়ে থাকে মাছে-ভাতে বাঙালি। যুগে যুগে তাই বাঙালির এই ঐতিহ্যবাহী উপকরণটি রান্নার বিভিন্ন ধরনের রেসিপি আবিষ্কৃত হয়েছে। যার ফলে মাছ এখন আর শুধু রান্না নয় বরং হয়ে গেছে এক ধরনের শিল্প। এই বইতে মাছ রান্নার বিভিন্ন দেশীয় পদ্ধতির পাশাপাশি উপমহাদেশীয মাছ রান্নার রেসিপিগুলো তুলে ধরা হয়েছে। আর প্রতিটি রান্না আপনি করতে পারবেন একেবারে ঘরোয়া পদ্ধতিতে সহজলভ্য উপকরণ ব্যবহার। বিভিন্ন আনুষ্ঠানিক রানার প্রধান উপকরণ হলো মাংস। তাই মাংস রান্না নিয়ে বিভিন্ন দেশে রয়েছে অসংখ্য মজাদার আর মুখরোচক রেসিপি। এইসব রেসিপির মধ্যে থেকে সেরাগুলোকে তুলে আনা হয়েছে এই বইতে। আর সেগুলো আপনি রান্না করতে পারবেন হাতের কাছে পাওয়া উপকরণ দিয়ে। বর্তমানে স্বাস্থ্য সচেতনরা ঝুঁকে পড়েছেন বিভিন্ন সবজি জাতীয় খাবারের দিকে। সবজি রান্নাও যে মজাদার আর মুখরোচক হতে পারের তা এই বইতে দেয়া রেসিপি পড়লেই বুঝতে পারবেন। উপমহাদেশীয় সবজি রান্নার বিভিন্ন পদ্ধতির পাশাপাশি আপনি এই বইতে পাবেন দেশীয় নানা পদ্ধতি। যেগুলো আপনার রান্নার বিভিন্ন আইটেম বাড়ানোর পাশাপাশি খাবারের স্বাদ বাড়াতে সক্ষম। এই বইয়ের মলাটে তিন ধরনের বিশেষ রান্নার উপকরণ ও পদ্ধতি নিয়ে আলোচনা করা হয়েছে। আশা করা যায়, বইটি সব ধরনের রন্ধন শিল্পীদের জন্য মাছ-মাংস-সবজি রান্নার অন্যতম সহায়ক উপকরণ হিসেবে স্বীকৃত হবে। আর তখনেই আমার এই কষ্টসাধ্য পরিশ্রম হবে সার্থক।

Publisher Info

মম প্রকাশ

মম প্রকাশ | mom prokashoni. … লিমিটেডের একটি অঙ্গপ্রতিষ্ঠান। ২০০৯ সালের মার্চ মাসে একাত্তরের চিঠি প্রকাশের মধ্য দিয়ে যাত্রা শুরু করে এ পর্যন্ত চার শতাধিক বই প্রকাশ করেছে প্রথমা। প্রকাশিত বইয়ের গুনগত মান ও বিষয়-বৈচিত্র্যের ক্ষেত্রে প্রথমা প্রকাশন স্বল্প সময়ে দেশের অন্যতম প্রধান প্রকাশনা প্রতিষ্ঠানের স্বীকৃতি অর্জন করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “মাছ মাংস সবজি”

মাছ মাংস সবজি
Sell Price: TK. 298
TK. 350, 15% Discount, Save Money 52 TK.
You've just added this product to the cart: