মনোজদের অদ্ভুত বাড়ি

Sell Price: TK. 285
Summary: হরিণগড়ের রাজা গোবিন্দনারায়ণ ও রানিমার একমাত্র সন্তান কন্দর্পনারায়ণ বহু বছর হল নিরুদ্দেশ। ছেলেবেলায় একটি ডাকাতের দল তাকে অপহরণ করেছিল। গোয়েন্দা বরদাচরণ তার খোঁজ চালাচ্ছেন। গোবিন্দনারায়ণের প্রতিবেশী মনোজ এক অদ্ভুত একান্নবর্তী Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleমনোজদের অদ্ভুত বাড়ি
Authorশীর্ষেন্দু মুখোপাধ্যায়
Publisherআনন্দ পাবলিশার্স (ভারত)
Category
ISBN9788170668367
Edition1st Edition, 1987
Number Of Page157
Countryভারত
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

হরিণগড়ের রাজা গোবিন্দনারায়ণ ও রানিমার একমাত্র সন্তান কন্দর্পনারায়ণ বহু বছর হল নিরুদ্দেশ। ছেলেবেলায় একটি ডাকাতের দল তাকে অপহরণ করেছিল। গোয়েন্দা বরদাচরণ তার খোঁজ চালাচ্ছেন। গোবিন্দনারায়ণের প্রতিবেশী মনোজ এক অদ্ভুত একান্নবর্তী পরিবারের কনিষ্ঠতম সদস্য। সেই পরিবারের অন্যান্য মজাদার চরিত্র সংগীত শিক্ষক গণেশ ঘোষাল, কুলপুরোহিত সতীশ ভরদ্বাজ, শিক্ষক দুঃখহরণবাবু, পিসিমা, দাদা সরোজ ও ঝি কিরমিরিয়াকে নিয়ে নানা ঘটনার মধ্যে দিয়ে সে খুঁজে পায় কন্দর্পনারায়ণকে।

Author Info

শীর্ষেন্দু মুখোপাধ্যায়

শীর্ষেন্দু মুখোপাধ্যায় ১৯৩৫ খ্রিষ্টাব্দের ২রা নভেম্বর ব্রিটিশ ভারতের বেঙ্গল প্রেসিডেন্সির অন্তর্গত ময়মনসিংহে জন্মগ্রহণ করেন, যেখানে তার জীবনের প্রথম এগারো বছর কাটে। ভারত বিভাজনের সময়, তার পরিবার কলকাতা চলে আসে। এই সময় রেলওয়েতে চাকুরীরত পিতার সঙ্গে তিনি অসম, পশ্চিমবঙ্গ ও বিহারের বিভিন্ন স্থানে তার জীবন অতিবাহিত করেন। তিনি কোচবিহারের ভিক্টোরিয়া কলেজ থেকে মাধ্যমিক শিক্ষা সম্পন্ন করেন। পরে, কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে বাংলায় স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। শীর্ষেন্দু একজন বিদ্যালয়ের শিক্ষক হিসেবে তার কর্মজীবন শুরু করেন। বর্তমানে তিনি আনন্দবাজার পত্রিকা ও দেশ পত্রিকার সঙ্গে জড়িত।

Reviews

There are no reviews yet.


Be the first to review “মনোজদের অদ্ভুত বাড়ি”

মনোজদের অদ্ভুত বাড়ি
Sell Price: TK. 285
You've just added this product to the cart: