10%

ভাস্কো দা গামার বেহালা

Printed Price: TK. 250
Sell Price: TK. 224
10% Discount, Save Money 26 TK.
Summary: হঠাৎ মোবারক মিয়া খুন হয়ে যায়। গ্রামের সহজ-সরল মানুষ মোবারক। তাকে খুন করল কে? এই খুনের সঙ্গে ভাস্কো দা গামার বেহালার সম্পর্ক কী? গির্জা থেকে বাহালাটি চুরি করল কে? নাটকের Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleভাস্কো দা গামার বেহালা
Authorহরিশংকর জলদাস
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789849600985
Edition1st published 2022
Number Of Page110
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

হঠাৎ মোবারক মিয়া খুন হয়ে যায়। গ্রামের সহজ-সরল মানুষ মোবারক। তাকে খুন করল কে? এই খুনের সঙ্গে ভাস্কো দা গামার বেহালার সম্পর্ক কী? গির্জা থেকে বাহালাটি চুরি করল কে? নাটকের গুরু কে শুভংকর স্যানিয়েল না ধরণী দত্ত? না মোবারক মিয়ার পরিবারের কেউ? এই খুনের কিনারা করবেন কে? দিবাকর সান্যাল? পারবেন কি তিনি খুনের রহস্য উদঘাটন করতে?

Author Info

হরিশংকর জলদাস

হরিশংকর জলদাস বাংলাদেশের একজন ঔপন্যাসিক। লিখেছেন অনেক উপন্যাস। জেলেদের জীবনের উপর তিনি উচ্চতর গবেষণা করেছেন এবং লিখেছেন একাধিক বই। ২০১১ সালে তিনি সৃজনশীল শাখায় প্রথম আলো বর্ষসেরা বই পুরস্কার পেয়েছেন। বাংলা ভাষা ও সাহিত্যে অবদানের জন্য বাংলাদেশ সরকার তাকে দেশের দ্বিতীয় সর্বোচ্চ বেসামরিক সম্মাননা একুশে পদকে ভূষিত করে। হরিশংকর জলদাস ১৯৫৫ সালের ১২ অক্টোবর চট্টগ্রামের উত্তর পতেঙ্গা গ্রামের এক জেলে পল্লিতে জন্ম গ্রহণ করেন। তার শৈশব এবং কৈশোরের পুরোটা কেটেছে পতেঙ্গার কৈবর্তপাড়ায়। গ্রামের পাঠশালায় তিনি প্রাথমিক শিক্ষা লাভ করেন। তিনি সেই জেলেপাড়ার প্রথম হাইস্কুল পড়ুয়া ছাত্র। তার বাবা যুধিষ্ঠির জলদাস পেশায় ছিলেন জেলে। বংশের প্রথম শিক্ষিত বানাবার স্বপ্ন দেখে যুধিষ্ঠির তাকে স্কুলে পাঠান। শৈশবে পরিবারের অভাব মেটাতে প্রাইমারি স্কুলের শিক্ষক হওয়ার স্বপ্ন দেখতেন বর্তমানে বাংলার অধ্যাপক ড. হরিশংকর জলদাস।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “ভাস্কো দা গামার বেহালা”

ভাস্কো দা গামার বেহালা
Sell Price: TK. 224
TK. 250, 10% Discount, Save Money 26 TK.
You've just added this product to the cart: