20%

প্রেম ও অন্যান্য

Printed Price: TK. 96
Sell Price: TK. 77
20% Discount, Save Money 19 TK.
Summary: মেধা, আবেগ ও মনস্বিতাগুণে বিশ্বের বিভিন্ন ভাষার কবিতা বাংলা কবিতার সঙ্গে এক বড় ধরনের পার্থক্য গড়ে তুলছে।  পুরস্কার প্রাপ্তির বৎসর অনুসারে নোবেলজয়ী কবিদের তালিকার শেষ দশজন কবির প্রত্যেকের দশটি করে Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleপ্রেম ও অন্যান্য
Authorকামাল রাহমান
Publisherকথাপ্রকাশ
Category
ISBN984 70120 0315 2
Edition01 Feb, 2014
Number Of Page৯৬
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

মেধা, আবেগ ও মনস্বিতাগুণে বিশ্বের বিভিন্ন ভাষার কবিতা বাংলা কবিতার সঙ্গে এক বড় ধরনের পার্থক্য গড়ে তুলছে।  পুরস্কার প্রাপ্তির বৎসর অনুসারে নোবেলজয়ী কবিদের তালিকার শেষ দশজন কবির প্রত্যেকের দশটি করে কবিতা নিয়ে একশোটি কবিতার এই গ্রন্থটির মধ্যে পাঠক কবিতার বহুমাত্রিকতার বিষয়টা বেশ ভালোভাবে খুঁজে পাবেন।  ইউজিনি মন্টেই, চেশোয়া মিওশ, ওলে সোয়েঙ্কা, যোশেফ ব্রডস্কি, ওক্টাভিও পাজ, ডেরেক ওয়ালকট, সিমাস হিনী, ভিসওয়াভাহ সিম্বোর্স্কা, হ্যারল্ড পিন্টার ও টমাস ট্রান্সট্রোমার, এঁদের প্রত্যেকের কবিতায় রয়েছে এক অনন্য বৈশিষ্ট্য।  কবিতার এই আশ্চর্য চমক ও উজ্জ্বল দীপ্তি পাঠককে এক মলাটের ভেতর অসাধারণ ও বহুবর্ণিল এক আমেজ ও ভিন্ন তৃপ্তি এনে দেবে।

Author Info

কামাল রাহমান

কামাল রাহমান। জন্ম : ১৫ জানুয়ারি ১৯৫৫, শেরপুর, বাংলাদেশ। শিক্ষা : এমবিএ। পেশা : প্রাক্তন ব্যাংকার (শেষ কর্মস্থল : অধ্যক্ষ, প্রিমিয়ার ব্যাংক ট্রেইনিং একাডেমি, ঢাকা)।  পৈতৃকবাস : কুমিল্লা, বাংলাদেশ। বর্তমান অবস্থান : যুক্তরাজ্য। লেখকের অন্যান্য বই : উপন্যাস : তাজতন্দুরি, ঝুমপাহাড়, অন্য আলো। গল্পগ্রন্থ : শীতের আপেল ও কমলা, স্টোনহেঞ্জ।

Publisher Info

কথাপ্রকাশ

87 Aziz Co-Operative Super Market (3rd floor), Shahbag, Dhaka 1000 Dhaka, Bangladesh

Reviews

There are no reviews yet.


Be the first to review “প্রেম ও অন্যান্য”

প্রেম ও অন্যান্য
Sell Price: TK. 77
TK. 96, 20% Discount, Save Money 19 TK.
You've just added this product to the cart: