14%

থ্রি মেন ইন আ বােট

Printed Price: TK. 130
Sell Price: TK. 112
14% Discount, Save Money 18 TK.
Summary: লন্ডনের তিন বন্ধু জে, জর্জ আর হ্যারিস অনেকদিন ধরেই ভাবছিল অতিরিক্ত কাজের চাপ থেকে তারা লম্বা ছুটি নেবে। কী করা যায়? নৌভ্রমণে গেলে সবচেয়ে মজা হবে। টেমস। নদীতে নৌকায় পাল Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleথ্রি মেন ইন আ বােট
Authorজেরোম কে. জেরোম
Translatorদিলশাদ চৌধুরী
Publisherপাঞ্জেরী পাবলিকেশন্স
Category
Edition1st Published, 2021
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeপেপারব্যাক

Book Description

লন্ডনের তিন বন্ধু জে, জর্জ আর হ্যারিস অনেকদিন ধরেই ভাবছিল অতিরিক্ত কাজের চাপ থেকে তারা লম্বা ছুটি নেবে। কী করা যায়? নৌভ্রমণে গেলে সবচেয়ে মজা হবে। টেমস। নদীতে নৌকায় পাল তুলে কিংসটন থেকে অক্সফোর্ড পর্যন্ত দু সপ্তাহের এক আনন্দভ্রমণ। সঙ্গে থাকবে আদরের পােষা কুকুর। মন্টমােরেন্সি। পরিকল্পনা অনুযায়ী কাজে নেমে পড়ল সবাই। তারপর? ঘটতে শুরু করল এমন সব ঘটনা যা তাদের কল্পনাতেও কখনাে আসেনি। 

Publisher Info

পাঞ্জেরী পাবলিকেশন্স

পাঞ্জেরী প্রকাশনী ১৯৯৫ সাল থেকে প্রকাশনা কার্যক্রম আরম্ভ করে। প্রতিষ্ঠানটি শুরু থেকে পাঠ্যবই সম্পর্কিত বইপত্র প্রকাশ করে আসছে। উন্নতির পরিক্রমায় পাঠক সমাজের চাহিদা এবং রুচির প্রতি খেয়াল রেখে এই প্রতিষ্ঠান নানা আমেজের বই প্রকাশ এবং বাজারজাত করছে। তন্মধ্যে সকল শ্রেনীর পাঠ্যবই, স্নাতক এবং স্নাতকোত্তর শ্রেনীর জন্য রেফারেন্স বই, ফিকশন সম্পর্কিত বই, কম্পিউটার সংক্রান্ত বই, মাসিক ম্যাগাজিন, শিক্ষামূলক সিডি/ডিভিডি, গবেষনা এবং উন্নয়নমূলক বই অন্যতম।

Reviews

There are no reviews yet.


Be the first to review “থ্রি মেন ইন আ বােট”

থ্রি মেন ইন আ বােট
Sell Price: TK. 112
TK. 130, 14% Discount, Save Money 18 TK.
You've just added this product to the cart: