7%

তাবলিগ জামাত : বাংলাদেশ ও বিশ্বপরিসরে

Printed Price: TK. 260
Sell Price: TK. 241
7% Discount, Save Money 19 TK.
Summary: "তাবলিগ জামাত : বাংলাদেশ ও বিশ্বপরিসরে" বইয়ের ফ্ল্যাপের লেখা: তাবলিগ জামাতের উদ্ভব ভারতের দিল্লির মেওয়াত নামক একটি স্থানে। পরবর্তীকালে সেটি বিশ্বের বিভিন্ন দেশে ব্যাপকভাবে বিস্তৃত হয়। বিশেষ করে বাংলাদেশকে তাবলিগ মাজাতের Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleতাবলিগ জামাত : বাংলাদেশ ও বিশ্বপরিসরে
Authorবুলবুল সিদ্দিকী
Publisherপ্রথমা প্রকাশন
Category
ISBN9789845250627
Edition‍1st Published, 2019
Number Of Page117
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

“তাবলিগ জামাত : বাংলাদেশ ও বিশ্বপরিসরে” বইয়ের ফ্ল্যাপের লেখা: তাবলিগ জামাতের উদ্ভব ভারতের দিল্লির মেওয়াত নামক একটি স্থানে। পরবর্তীকালে সেটি বিশ্বের বিভিন্ন দেশে ব্যাপকভাবে বিস্তৃত হয়। বিশেষ করে বাংলাদেশকে তাবলিগ মাজাতের একটি অন্যতম কেন্দ্র হিসেবে দেখা হয় তাদের চর্চা ও জনপ্রিয়তার কারণে। পশ্চিমা জ্ঞানজাগতিক পরিসরে কয়েক দশক ধরে তাবলিগ জামাত নিয়ে বেশ আগ্রহ পরিলক্ষিত হচ্ছে। এ বিষয়ে গবেষণালব্ধ বই নেই বললেই চলে। বুলবুল সিদ্দিকীর গবেষণাকর্ম তাবলিগ জামাত সেই অভাব পূরণ করবে।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “তাবলিগ জামাত : বাংলাদেশ ও বিশ্বপরিসরে”

তাবলিগ জামাত : বাংলাদেশ ও বিশ্বপরিসরে
Sell Price: TK. 241
TK. 260, 7% Discount, Save Money 19 TK.
You've just added this product to the cart: