14%

ডাইনি বুড়ির গল্প

Printed Price: TK. 130
Sell Price: TK. 112
14% Discount, Save Money 18 TK.
Summary: ডাইনি বুড়ির গল্প ডাইনিদের ভােজসভায় যাবে বলে বেস নামের এক ডাইনি সাজগােজ করে তৈরি হচ্ছিল, কিন্তু তার । ঝাড়ুটা না পাওয়ায় রওনা দিতে পারছিল না। ওদিকে পেটুক ডাইনি এক কৃষকের Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleডাইনি বুড়ির গল্প
Authorক্রিস্টোফার রসন
Publisherপাঞ্জেরী পাবলিকেশন্স
Category
Edition1st published 20222
Number Of Page46
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

ডাইনি বুড়ির গল্প ডাইনিদের ভােজসভায় যাবে বলে বেস নামের এক ডাইনি সাজগােজ করে তৈরি হচ্ছিল, কিন্তু তার । ঝাড়ুটা না পাওয়ায় রওনা দিতে পারছিল না। ওদিকে পেটুক ডাইনি এক কৃষকের দুপুরের খাবার খেয়ে। নাক ডেকে ঘুমােচ্ছিল। কৃষকের মেয়ে তাই দেখে দিয়েছে তাকে বকা! আরেক লােভী ডাইনি কৃষক জোনসের গােয়াল থেকে দুধ চুরি করে প্রতিদিন। ডাইনি বুড়ির গল্প বইটি এমনই মজার তিনটি গল্প। দিয়ে সাজানাে।

Publisher Info

পাঞ্জেরী পাবলিকেশন্স

পাঞ্জেরী প্রকাশনী ১৯৯৫ সাল থেকে প্রকাশনা কার্যক্রম আরম্ভ করে। প্রতিষ্ঠানটি শুরু থেকে পাঠ্যবই সম্পর্কিত বইপত্র প্রকাশ করে আসছে। উন্নতির পরিক্রমায় পাঠক সমাজের চাহিদা এবং রুচির প্রতি খেয়াল রেখে এই প্রতিষ্ঠান নানা আমেজের বই প্রকাশ এবং বাজারজাত করছে। তন্মধ্যে সকল শ্রেনীর পাঠ্যবই, স্নাতক এবং স্নাতকোত্তর শ্রেনীর জন্য রেফারেন্স বই, ফিকশন সম্পর্কিত বই, কম্পিউটার সংক্রান্ত বই, মাসিক ম্যাগাজিন, শিক্ষামূলক সিডি/ডিভিডি, গবেষনা এবং উন্নয়নমূলক বই অন্যতম।

Reviews

There are no reviews yet.


Be the first to review “ডাইনি বুড়ির গল্প”

ডাইনি বুড়ির গল্প
Sell Price: TK. 112
TK. 130, 14% Discount, Save Money 18 TK.
You've just added this product to the cart: