15%

কোলাহল থামার পরে

Printed Price: TK. 300
Sell Price: TK. 255
15% Discount, Save Money 45 TK.
Summary: বাবার নিপীড়ন, নির্যাতনে অতিষ্ঠ মা ঘর থেকে পালিয়ে গেছে আরেকজনের হাত ধরে। ঘরে আসে সৎমা। সৎমায়ের ভাইয়ের যৌন নির্যাতন থেকে রেহাই পেতে ভাইসহ আশ্রয় নেয় সৎবাবার কাছে। সৎবাবার হাত থেকেও Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleকোলাহল থামার পরে
Authorআফসানা বেগম
Publisherপ্রথমা প্রকাশন
Category
Edition1st Published, 2020
Countryবাংলাদেশ
Languageবাংলা

Book Description

বাবার নিপীড়ন, নির্যাতনে অতিষ্ঠ মা ঘর থেকে পালিয়ে গেছে আরেকজনের হাত ধরে। ঘরে আসে সৎমা। সৎমায়ের ভাইয়ের যৌন নির্যাতন থেকে রেহাই পেতে ভাইসহ আশ্রয় নেয় সৎবাবার কাছে। সৎবাবার হাত থেকেও রেহাই পায়না নিরুপায় এই কিশোরী। একদিন রণচণ্ডীহয়ে ওঠে বালিকা। দা দিয়ে এলোপাতাড়ি কোপায় সৎবাবাকে। তারপর রুদ্ধশ্বাস পলায়ন। ছুটছে, ছুটছে। ছুটতে ছুটতে কত দূর যাবে সে, কোথায় নিস্তার তার? একটানে পড়ে ফেলার মতো বই।

Author Info

আফসানা বেগম

আফসানা বেগম ২৯ অক্টোবর ১৯৭২ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন। হলিক্রস কলেজ থেকে উচ্চমাধ্যমিক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতক সম্মান ও স্নাতকোত্তর। বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা করেছেন কিছুদিন। এখন পারিবারিক শিল্প-প্রতিষ্ঠানের পরিচালক হিসেবে কর্মরত। জেমকন তরুণ কথাসহিত্য পুরস্কার ২০১৪ বিজয়ী আফসানা বেগম মূলত ছোটগল্পকার ও ঔপন্যাসিক। অনুবাদ ও মৌলিক মিলিয়ে প্রকশিত বইয়ের সংখ্যা সাতটি।

Publisher Info

প্রথমা প্রকাশন

প্রথমা প্রকাশন বাংলাদেশের একটি স্বনামধন্য প্রকাশনা প্রতিষ্ঠান। এটির স্বত্বাধিকারী প্রতিষ্ঠান হচ্ছে প্রথম আলো। প্রথমা প্রকাশন ২০০৯ সালে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠার শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও স্বপক্ষের বিভিন্ন বিষয় এবং নতুন ধারার বা মাত্রার বই প্রকাশ করে আসছে প্রথমা প্রকাশন। শুরু থেকেই প্রকাশনীটি একুশে বইমেলাতে অংশগ্রহণ করে আসছে। প্রকাশনটি এখন পর্যন্ত প্রায় ১০২ জন লেখকের ৩১৬ এর অধিক বই প্রকাশ করেছে।

Reviews

There are no reviews yet.


Be the first to review “কোলাহল থামার পরে”

কোলাহল থামার পরে
Sell Price: TK. 255
TK. 300, 15% Discount, Save Money 45 TK.
You've just added this product to the cart: