11%

করোনা কাহিনী : গল্প সঙ্কলন

Printed Price: TK. 350
Sell Price: TK. 313
11% Discount, Save Money 37 TK.
Category:
Summary: যে অতিমারী অতর্কিতে এসে পৃথিবীব্যাপী মানুষের জীবন বিপর্য্যস্ত করে দিয়েছে সেই ভয়াবহ অভিজ্ঞতার অংশ হিসেবে বাংলাদেশের কিছু মানুষের কথা নিয়ে লেখা হয়েছে করোনা কাহিনীর দশটি গল্প। কল্পিত হলেও বাস্তবে এই Read More...
দ্রুত ডেলিভারি
ক্যাশ অন ডেলিভারি
৩দিন ইজি রিটার্ন

Book Details

Titleকরোনা কাহিনী : গল্প সঙ্কলন
Authorহাসনাত আবদুল হাই
Publisherপাঠক সমাবেশ
Category
ISBN9789848125618
Edition1st published 2022
Number Of Page117
Countryবাংলাদেশ
Languageবাংলা
Cover Typeহার্ড কভার

Book Description

যে অতিমারী অতর্কিতে এসে পৃথিবীব্যাপী মানুষের জীবন বিপর্য্যস্ত করে দিয়েছে সেই ভয়াবহ অভিজ্ঞতার অংশ হিসেবে বাংলাদেশের কিছু মানুষের কথা নিয়ে লেখা হয়েছে করোনা কাহিনীর দশটি গল্প। কল্পিত হলেও বাস্তবে এই সব গল্পের ঘটনার কম-বেশি সাদৃশ্য রয়েছে। করোনা-ভাইরাস ধনী-দরিদ্রের মধ্যে কোনো পার্থক্য না করলেও এর নির্মম আঘাত পড়েছে নিম্নবিত্ত এবং দরিদ্রের ওপরই সবচেয়ে বেশি। গল্পগুলিতে এদের কথাই প্রাধান্য পেয়েছে। তবে মধ্যবিত্ত শ্রেণীর বিপন্নতার বিষয়ও বাদ পড়েনি। করোনা-কাহিনীর গল্প অতিমারী মানুষের বেঁচে থাকার লড়াই-এ যে নতুন মাত্রা যোগ করেছে, ছোট ক্যানভাসে তুলির সংক্ষিপ্ত টানে তার প্রতিফলন। অতিমারীর অভিঘাতের যে বিশাল ব্যাপ্তি তার ইঙ্গিত রয়েছে গল্প গুলিতে।

Author Info

হাসনাত আবদুল হাই

হাসনাত আবদুল হাই (১৯৩৯-) >>>>>>> জন্মগ্রহণ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে ১৯৬৪-১৯৬৫ সালে অর্থনীতি বিভাগে শিক্ষকতা করার পর যোগ দেন পাকিস্তান সিভিল সার্ভিসে। ১৯৯৯ সালে সরকারের সচিবের পদ থেকে অবসর নেন। ‘সুপ্রভাত ভালবাসা’, ‘আমরা আততায়ী’, ‘তিমি’, ‘মহাপুরুষ’, ‘সুলতান’, ‘নভেরা’ তাঁর কয়েকটি উল্লেখেযোগ্য বই। তিনি বাংলা একাডেমি পুরস্কার, অলক্ত সাহিত্য পুরস্কারসহ আরো নানা পুরস্কার পেয়েছেন।

Reviews

There are no reviews yet.


Be the first to review “করোনা কাহিনী : গল্প সঙ্কলন”

করোনা কাহিনী : গল্প সঙ্কলন
Sell Price: TK. 313
TK. 350, 11% Discount, Save Money 37 TK.
You've just added this product to the cart: